Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেশপুরের ধলহারা সার্বজনীন দুর্গোৎসবের প্রতিমার মাটি সংগ্রহ সম্পন্ন,চলছে জোর কদমে চলছে মন্ডপ তৈরির কাজ

নিজস্ব প্রতিবেদক, কেশপুর,পশ্চিম মেদিনীপুর....পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ১৩ নম্বর অঞ্চলের ধলহারা সার্বজনীন দুর্গোৎসবের প্রতিমার মাটি সংগ্রহ সম্পন্ন হল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে। এদিন সকাল দশটা নাগাদ পুজো কমিটির সদস্যদের…

 


নিজস্ব প্রতিবেদক, কেশপুর,পশ্চিম মেদিনীপুর....

পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের ১৩ নম্বর অঞ্চলের ধলহারা সার্বজনীন দুর্গোৎসবের প্রতিমার মাটি সংগ্রহ সম্পন্ন হল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে। এদিন সকাল দশটা নাগাদ পুজো কমিটির সদস্যদের উপস্থিতিতে ঢাক ঢোল বাজিয়ে বিভিন্ন রীতিনীতি মেনে প্রতিমার মাটি সংগ্রহ সম্পন্ন হয়। জানা গিয়েছে এই বছর পূজার বাজেট ধরা হয়েছে ১০ লক্ষ টাকা।এই বছর ৭৫ তম বর্ষে পদার্পণ করলো এই দুর্গোৎসব।তাই এই প্লাটিনাম জয়ন্তী উপলক্ষ্যে পুজোর কটা দিন বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মসূচি এবং বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।


পাশাপাশি ব্লাড ব্যাংকের রক্তের চাহিদা মেটানোর লক্ষ্যে রক্তদান শিবিরের আয়োজন করা হবে পূজা কমিটির তরফে। এই দিন এমনটাই জানিয়েছেন,পুজো কমিটির সভাপতি যুগলচন্দ্র অধিকারী,পাশাপাশি তিনি আরো জানিয়েছেন ধীরে ধীরে হারিয়ে যেতে চলেছে গ্রাম বাংলার যাত্রা অনুষ্ঠান,তাই সে কথাও মাথায় রেখে পুজোর দিন গুলোতেম যাত্রা অনুষ্ঠানের আয়োজনও করা হবে।  পাশাপাশি সভাপতি আরো জানিয়েছেন দশটি গ্রামের মানুষের আর্থিক সহযোগিতায় এই পুজো হয়ে আসছে, ইতিমধ্যেই মন্ডপ তৈরির কাজে ব্যস্ত হয়ে পড়েছেন মণ্ডপ শিল্পীরা, সব মিলিয়ে চরম ব্যস্ততার ছবি লক্ষ্য করা যাচ্ছে ধলহারা দুর্গা পুজো কমিটির সদস্যদের মধ্যে।