Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এগরায় পূর্ব মেদিনীপুর সাহিত্য একাডেমির সাহিত্যসভা

১০সেপ্টেম্বর ২০২৩ পূর্ব মেদিনীপুরের মহকুমা শহর এগরাতে পূর্ব মেদিনীপুর সাহিত্য আকাদেমির উদ্যোগে এগরা ও তৎসংলগ্ন এলাকার সাহিত্য অনুরাগীদের নিয়ে 'কবি ও কবিতার আড্ডা' সহ এগরা মহকুমার সংস্কৃতি বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হল।ম…



 ১০সেপ্টেম্বর ২০২৩ পূর্ব মেদিনীপুরের মহকুমা শহর এগরাতে পূর্ব মেদিনীপুর সাহিত্য আকাদেমির উদ্যোগে এগরা ও তৎসংলগ্ন এলাকার সাহিত্য অনুরাগীদের নিয়ে 'কবি ও কবিতার আড্ডা' সহ এগরা মহকুমার সংস্কৃতি বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হল।

মুখ্য  আলোচক অধ্যাপক ড; মৃণালকান্তি দাস -এর  বহুযুগ পূর্ব হতে বর্তমান সময় পর্যন্ত নানা তথ্য ও পরিসংখ্যানসহ উপস্থাপনা উপস্থিত সকলকে বিষয়টি সম্পর্কে রিদ্ধ করলো। প্রবীণ কবি বিষ্ণুপদ জানা(89) সহ সমবেত অনেকেই  স্বরচিত কবিতা পাঠ করেন।


 সাংগঠনিক ও আগামী দিনের কর্মসূচীর বিষয়ে সত্যব্রত সাহু এবং আকাদেমির পরিচালক মন্ডলীর সদস্য অরিন্দম প্রধান,সহদেব প্রধান,বীরকুমার শী বক্তব্য  রাখেন।  সকলে তাঁদের বক্তব্যে এগরা মহকুমায় আকাদেমির  শক্তিশালী শাখা গড়ে ওঠার প্রত্যাশা ব্যক্ত করেন।অনুষ্ঠানে সুন্দর ভায়োলিন বাজিয়ে শোনালেন আকাদেমির সদস্য অর্চিতা মাইতি। 


সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীররকুমার শী এবং আকাশ কুমার দাস।সভায় সভাপতিত্ব করেন আকাদেমির সভাপতি অমৃত মাইতি।সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন আকাদেমির সম্পাদক বিমল কুমার দাস।