Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এয়ার ইন্ডিয়া দিল্লিতে ইন্টিগ্রেটেড মেগা ইঞ্জিনিয়ারিং ওয়েরহাউস শুরু করলো

দেবাঞ্জন দাস; ৮ অক্টোবর: এয়ার ইন্ডিয়া, দিল্লিতে একটি মেগা গুদাম সুবিধা চালু করেছে যাতে 1,000,000 এরও বেশি ইঞ্জিনিয়ারিং রিটেল রক্ষণাবেক্ষণ, চেক এবং মেরামতের অবিচ্ছেদ্য অংশ তার বিমান এবং গ্রাউন্ড সাপোর্ট ইকুইপমেন্ট, যা এয়ার ই…



দেবাঞ্জন দাস; ৮ অক্টোবর: এয়ার ইন্ডিয়া, দিল্লিতে একটি মেগা গুদাম সুবিধা চালু করেছে যাতে 1,000,000 এরও বেশি ইঞ্জিনিয়ারিং রিটেল রক্ষণাবেক্ষণ, চেক এবং মেরামতের অবিচ্ছেদ্য অংশ তার বিমান এবং গ্রাউন্ড সাপোর্ট ইকুইপমেন্ট, যা এয়ার ইন্ডিয়াকে আরও উন্নত করবে। নৌবহর এবং অপারেশনাল দক্ষতা এবং ভারতের সম্প্রসারিত বিমান চালনা ইকোসিস্টেমকে শক্তিশালী করে।


 টার্মিনাল 3-এর কাছাকাছি অবস্থিত, দিল্লি বিমানবন্দরের এয়ার কার্গো লজিস্টিক বিভাগের কার্গো কমপ্লেক্সে, 54,000 বর্গফুট (প্রায়) বিস্তৃত কেন্দ্রীভূত গুদামটি দিল্লির বাইরে পরিচালিত এয়ারলাইন্সের ফ্লাইটগুলির দ্রুত পরিবর্তনকে উল্লেখযোগ্যভাবে উন্নত করবে।


 ক্যাম্পবেল উইলসন, সিইও এবং এমডি, এয়ার ইন্ডিয়া বলেছেন, “ওয়্যারহাউসটি এয়ার ইন্ডিয়ার জন্য একটি বড় মাইলফলক এবং আমরা এখন যে গুণমান, পেশাদারিত্ব এবং বিনিয়োগের জন্য প্রতিশ্রুতিবদ্ধ তা শক্তিশালীকরণ। এই বিশ্বমানের সুবিধা শুধুমাত্র এয়ার ইন্ডিয়ার ফ্লীট এবং অপারেশনাল দক্ষতাই বাড়াবে না বরং ভারতের বিমান চালনা ইকোসিস্টেমকেও শক্তিশালী করবে। ওয়্যারহাউসটি আমাদের বিমানের অতিরিক্ত জিনিসপত্রের উপর আরও আনুমানিক অ্যাক্সেস এবং আরও ভাল নিয়ন্ত্রণের অফার দেবে যা আমাদের যেকোন ইঞ্জিনিয়ারিং প্রয়োজনীয়তা অবিলম্বে মেটাতে সক্ষম করবে - যার ফলে ফ্লাইটের সময়ানুবর্তিতা উন্নত হবে।"