Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস - ডি'সিগনিয়া নিয়ে এলো রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিট কালেকশন

দেবাঞ্জন দাস; কলকাতা, অক্টোবর ১৩  : সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস,  ডি'সিগনিয়া স্টোরগুলিতে তাদের নবতম গহনার সম্ভার রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিটের গ্র্যান্ড লঞ্চ করলো। এই সম্ভার উৎসবের চেতনার উদযাপন এবং ঐতিহ্যবাহী ঐশ্বর্য এবং সমস…



দেবাঞ্জন দাস; কলকাতা, অক্টোবর ১৩  : সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস,  ডি'সিগনিয়া স্টোরগুলিতে তাদের নবতম গহনার সম্ভার রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিটের গ্র্যান্ড লঞ্চ করলো। এই সম্ভার উৎসবের চেতনার উদযাপন এবং ঐতিহ্যবাহী ঐশ্বর্য এবং সমসাময়িক কমনীয়তা এবং চিরন্তন সৌন্দর্যের নিখুঁত মিশ্রণকে মূর্ত করে।


রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিট কালেকশনে রয়েছে গোল্ড, ডায়মন্ড, পোলকি, কুন্দন এবং অ্যান্টিক জুয়েলারির বিপুল সম্ভার। কলকাতার সুদক্ষ সমৃদ্ধ কারিগরদের দ্বারা সূক্ষ্মভাবে হস্তনির্মিত, প্রতিটি গহনাতে শৈল্পিক মহিমার সাথে রাজকীয় কমনীয়তার মিশ্রণ ফুটিয়ে তোলা হয়েছে। রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিট কালেকশনটি আঞ্চলিক ও সাংস্কৃতিক প্রয়োজনীয়তা মাথায় রেখে তৈরি করা হয়েছে, ডিজাইনের মধ্যে রয়েছে ঐতিহ্যবাহী মীনাকারি, জাদাউ, ফিলিগ্রি এবং নাকাশির কাজ যা হীরা এবং মূল্যবান পাথরে তৈরি। এই সংগ্রহের বিশেষত্ব হল বিভিন্ন আঞ্চলিক শিল্পকর্মকে একত্রিত করা যা গ্রাহকদের আবেগ এবং সংস্কৃতি সংযোগ করতে পারে।

রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিট কালেকশনটি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর বিবাহ  - রাজওয়াড়া ২০২২ কালেকশনের সাথে নবতম  সংযোজন, যা "শগুন" এর শুভ প্রতীক সবার কাছে পৌঁছে দিতে পারে। সাম্প্রতিক গ্ৰাহক প্রবণতা অনুযায়ী, বিবাহের কেনাকাটা ঐতিহ্যগতভাবে উত্সব মরসুমের শুভ মুহুর্তের সময় শুরু হয়, সেনকো গোল্ড এবং ডায়মন্ডস সেই চাহিদা অনুযায়ী প্রতিটি অনুষ্ঠানের জন্য উপযুক্ত ডিজাইনগুলি গ্রাহকের জন্য নিয়ে আসে। রয়েছে হালকা ওজনের টেম্পল এবং অ্যান্টিক জুয়েলারি থেকে শুরু করে ২২ক্যারাট এবং ১৮ ক্যারাট  সোনায় তৈরি টার্কিশ নকশার গহনার রয়েছে বিপুল সম্ভার।  এভারলাইট ব্র্যান্ডের অধীনে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস ধনতেরাস পর্যন্ত এমন আরও এক্সক্লুসিভ কালেকশন নিয়ে আসবে আগামী দিনগুলিতে, যেখানে দৈনন্দিন পরিধানের জন্য ডিজাইন করা সাশ্রয়ী মূল্যের গহনার বিপুল সম্ভার রয়েছে।

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তার রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিট সম্ভারের প্রচারের জন্য একটি চিত্তাকর্ষক প্রচারাভিযান শুরু করেছে, যেখানে সুন্দরী অভিনেত্রী জয়া আহসান অভিনয় করেছেন। অতুলনীয় মনোমুগ্ধকর উপস্থিতির জন্য পরিচিত, জয়া আহসান এই গহনার সম্ভারের সাথে কারিগারির সুদক্ষতার তারকা-খচিত স্পর্শ যোগ করেছেন। ক্যাম্পেনটি আনন্দ এবং শিল্পের সীমাহীন সংমিশ্রণকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। জয়া আহসানের সৌন্দর্য এবং রাজকীয় গহনার সংমিশ্রণ ডি’সিগনিয়া শোরুমের ঐশ্বর্যের সাথে সামঞ্জস্যপূর্ণতা ব্যক্ত করে, এবং  গ্রাহকদের জন্য এক রাজকীয় অভিজ্ঞতা সুনিশ্চিত করে।


সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ডিরেক্টর এবং হেড অফ মার্কেটিং অ্যান্ড ডিজাইন শ্রীমতি জয়িতা সেন বলেন, "আমরা জয়া আহসানের সাথে আমাদের রাজওয়াড়া ২০২৩ ফেস্টিভ এডিট কালেকশন লঞ্চ করতে পেরে আনন্দিত ৷ আমাদের বিশেষ উত্সব অফারগুলির উদ্দেশ্য হল  আমাদের সম্মানীয় গ্রাহকদের বিশেষ মুহূর্তগুলিকে সুবিশেষ করে তোলা, আমাদের ডি’সিগনিয়া স্টোরগুলিতে এক্সক্লুসিভ নানা ডিজাইন এর গহনা কেনার সাথে বিলাসবহুল অভিজ্ঞতাও উপলব্ধি করতে পারবেন। সারা ভারত জুড়ে বিভিন্ন ধরনের চাহিদা মেটাতে সংগ্রহে রয়েছে অ্যান্টিক, পোল্কি-কুন্দন এবং ডায়মন্ডের বিপুল সম্ভার। আগামী ধনতেরাস এবং বিয়ের মরসুমের জন্য, আমাদের রাজওয়াড়া কালেকশন  ঐতিহ্যগত সমন্বয় ও সমসাময়িক মোটিফ এবং প্যাটার্নের সাথে সূক্ষ্মতা, কারিগরির এক অপূর্ব মেলবন্ধন - সকলের জন্য শগুন।"


এই উত্সব উপলক্ষে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস হীরার গহনার মজুরিতে ৫০% পর্যন্ত এবং হীরার মূল্যের উপর ১২.৫% পর্যন্ত ছাড় দিচ্ছে, রয়েছে সোনার গহনার মজুটিতে ২৫% পর্যন্ত ছাড় এবং পুরানো সোনার উপর 0% ডিডাকশন দিচ্ছে, এবং ধনতেরসের জন্য রয়েছে বিশেষ অগ্রিম বুকিং স্কিম - ফ্লেক্সি গোল্ড স্পেশাল।