Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

জঙ্গল মহল উদ্যোগ ও সংকল্প ফাউন্ডেশনের উদ্যোগে মহাত্মা স্মরণ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....জঙ্গল মহল উদ্যোগের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার উদ্যোগে জন্মদিনে স্মরণ করা হলো জাতির জনক মহাত্মা গান্ধীকে। সোমবার সকালে সংগঠনের উদ্যোগে মেদিনীপুর শহরের গান্ধী মোড়ে অবস্থিত গান্ধীজীর মূর্তিতে মাল্যদ…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর.....জঙ্গল মহল উদ্যোগের পশ্চিম মেদিনীপুর জেলা শাখার উদ্যোগে জন্মদিনে স্মরণ করা হলো জাতির জনক মহাত্মা গান্ধীকে। সোমবার সকালে সংগঠনের উদ্যোগে মেদিনীপুর শহরের গান্ধী মোড়ে অবস্থিত গান্ধীজীর মূর্তিতে মাল্যদান ও পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়। পাশাপাশি সংক্ষিপ্ত আলোচনা হয়।

উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ড.মধুপ দে, সম্পাদক সুব্রত মহাপাত্র, সদস্য গোরাচাঁদ প্রধান, সুদীপ কুমার খাঁড়া, নরসিংহ দাস, দীপেশ দে, ইন্দ্রদীপ সিনহা প্রমুখ। এর আগে সংগঠনের বিশেষ সভায় "শিক্ষারত্ন" পুরস্কারে ভূষিত  সংস্থার সম্পাদক সুব্রত মহাপাত্রকে শুভেচ্ছা জানানো হয়। অন্যদিকে সংকল্প ফাউন্ডেশনের পক্ষ থেকে জন্মদিনে স্মরণ করা হলো মহাত্মা গান্ধী ও প্রাক্তন প্রধানমন্ত্রী লাল বাহাদুর শাস্ত্রীকে।

এদিন সকালে সংগঠনের পক্ষ থেকে গান্ধীমোড়ের গান্ধী মূর্তি ও কোতবাজারে অবস্থিত লাল বাহাদুর শাস্ত্রীর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানানো হয়। পাশাপাশি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা গোপাল সাহা, সম্পাদিকা পারমিতা সাউ,ডিরেক্টর ড.শান্তনু পান্ডা,সহ সভাপতি স্বপন পৈড়া, সদস্য ইন্দ্রদীপ সিনহা, নরোত্তম দে, পিন্টু সাউ প্রমুখ।