Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পাঁশকুড়ায় তৃনমূল নেতা খুনে সাক্ষী সেখ ইমরানের অপহরণের ঘটনায় এক তৃণমূল নেতাকে গ্রেফতার করলো পাঁশকুড়া থানার পুলিশ

তমলুক,পূর্ব মেদিনীপুর

পাঁশকুড়ায় তৃনমূল নেতা কুরবান আলি শাহর খুনের মামলায় অন্যতম সাক্ষী সেখ ইমরানের অপহরণের ঘটনায় এক তৃণমূল নেতাকে  গ্রেফতার করলো পাঁশকুড়া থানার পুলিশ। শুরু হয়েছে রাজনৈতিক তরজা।
২০১৯ সালে নবমীর রাতে পূর্ব মেদিনীপুরের…

  


তমলুক,পূর্ব মেদিনীপুর

পাঁশকুড়ায় তৃনমূল নেতা কুরবান আলি শাহর খুনের মামলায় অন্যতম সাক্ষী সেখ ইমরানের অপহরণের ঘটনায় এক তৃণমূল নেতাকে  গ্রেফতার করলো পাঁশকুড়া থানার পুলিশ। শুরু হয়েছে রাজনৈতিক তরজা।


২০১৯ সালে নবমীর রাতে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার মাইশোরায় নিজের দলীয় অফিসে খুন হতে হয় এলাকায় তৎকালীন পাঁশকুড়া পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি তথা পাঁশকুড়া ব্লক তৃণমুল সহ-সভাপতি তৃণমূল নেতা কুরবান শাহ কে। কুরবান শা খুনের ঘটনায় গ্রেপ্তার করা হয় পাঁশকুড়ার দাপুটে নেতা আনিসুর রহমান।তার কয়েক মাস পর,  ১৬ এপ্রিল ২০২১-এ, সেদিন কুরবান খুন মামলায় আদালতে সাক্ষ্য দিতে যাওয়ার সময়  কুরবান হত্যা মামলায় অন্যতম  মূল সাক্ষী শেখ ইমরান আলীকে অপহরণ করা হয় বলে অভিযোগ ওঠে।অভিযোগ ওঠে মুজিবর রহমান সহ ৫ জনের বিরুদ্ধে।তাদের মধ্যে তিনজন গ্রেফতার হলেও পরবর্তীকালে তারা জামিনে মুক্তি পায়।মুজিবর বর্তমানে পাঁশকুড়া কৃষান ক্ষেতমজুর সেলের টাউন সম্পাদক পদে রয়েছেন। গ্রেপ্তারি পরোয়ানা  থাকলেও দীর্ঘদিন ধরে   মুজিবর রহমানকে গ্রেপ্তার করা হয়নি বলে অভিযোগ। কুরবান হত্যা মামলায় অন্যতম মুল সাক্ষী  ইমরান দাবি করেন, প্রায় ৮ বার ওদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা  জারি করে তমলুক আদালত। কিন্তু প্রতিবারই পাশকুড়া থানার পুলিশ ওই অভিযুক্তরা পলাতক বলে  আদালতে জানিয়ে  দেয়।এরপর ইমরান আলী পুনরায় তমলুক সি জি এম কোর্টে গিয়ে ওয়ারেন্টে থাকা আসামিরা যে পাঁশকুড়াতে রয়েছে তার ভিডিও ফুটেজ ও ছবি  জমা দেয়।ভিডিও দেখা যাচ্ছে, ২৯ শে জুলাই ২০২৩ পাঁশকুড়ার একটি মঞ্চে  পাঁশকুড়া থানার আইসি আশীষ মজুমদার,এসডিপিও সাকিব আহমেদ ও সেখ  ইমরানের অপহরনকারী মুজিবর রহমান বসে রয়েছে।এরপর সি জি এম কোর্টে পুলিশ সুপার কে পাঁশকুড়া থানার আইসি ও এসডিপিও বিরুদ্ধে পূন তদন্তের নির্দেশ দেয় ১৪ আগষ্ট ২০২৩।এরপর সোমবার রাতে পাঁশকুড়া থানার পুলিশ মুজিবর রহমানকে গ্ৰেপ্তার করে কুরবান খুনের ঘটনায় সাক্ষীকে অপহরণ করার ঘটনায়। আজ তাকে তমলুক জেলা আদালতে তোলা হয়। তমলুক জেলা আদালত মুজিবুর রহমানকে ১৪ দিনের জেলা দিয়েছে।যদিও তাকে দল করার জন্য ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন অভিযুক্ত মুজিবর রহমান। মুজিবর রহমানকে গ্ৰেপ্তার করায় খুশি ইমরান আলী সহ কুরবান শাহর পরিবার।