Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুলে নতুন প্রধান শিক্ষিকাকে ঢুকতে বাধা অভিভাবকদের, স্কুলের বাইরে দাঁড়িয়ে থাকলেন শিক্ষিকা

*পূর্ব মেদিনীপুর**তমলুক*পূর্ব মেদিনীপুর জেলায় কয়েকদিন আগেই ১৯১২ জনকে প্রধান শিক্ষকের নিয়োগপত্র হাতে তুলে দিয়েছিল স্কুল শিক্ষা দপ্তর। সেই মতো তমলুক থানার হোগলা গ্রামে অবস্থিত কৃষ্ণগঞ্জ প্রাথমিক স্কুলে আজ যোগ দিতে আসেন শ্যামলী গ…

 


*পূর্ব মেদিনীপুর*

*তমলুক*

পূর্ব মেদিনীপুর জেলায় কয়েকদিন আগেই ১৯১২ জনকে প্রধান শিক্ষকের নিয়োগপত্র হাতে তুলে দিয়েছিল স্কুল শিক্ষা দপ্তর। সেই মতো তমলুক থানার হোগলা গ্রামে অবস্থিত কৃষ্ণগঞ্জ প্রাথমিক স্কুলে আজ যোগ দিতে আসেন শ্যামলী গুড়িয়া বেরা, ওই স্কুলে পড়ুয়াদের অভিভাবক ওই প্রধান শিক্ষিকাকে স্কুলে ঢুকতে বাধা দেয় স্কুলের গেটে তালা লাগিয়ে বিক্ষোভ দেখায়। তাদের অভিযোগ স্কুলে দায়িত্বে থাকা শিক্ষিকাকেই এই স্কুলে প্রধান শিক্ষিকা করতে হবে। পরে অভিভাবক অভিভাবিকারা এই দাবি নিয়ে তমলুক গ্রামীণ চক্রের অবর বিদ্যালয়ের পরিদর্শক কার্যালয়ে এস আই এর সাথে দেখা করে লিখিত আবেদন জানান। 

 স্কুলে যোগ দিতে আসা প্রধান শিক্ষিকা শ্যামলী গুড়িয়া বেরা জানান আমি আজ স্কুলে ঢোকার সময়  অভিভাবকেরা ঢুকতে বাধা দেয়, তাই আমি স্কুলের বাইরে দাঁড়িয়ে আছি, বিষয়টি এস আইকে জানিয়েছি। 

 

কৃষ্ণগঞ্জ স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা নীলিমা জানা জানান এই স্কুলে দীর্ঘদিন থাকার কারণে ছাত্রছাত্রী ও অভিভাবকদের সঙ্গে যে সম্পর্ক তৈরি হয়েছে তাই তিনি এখানে থাকতে চান,এবং শিক্ষিকার বর্তমান স্কুল থেকে বাড়ির যে দূরত্ব তার তুলনায় নতুন যে স্কুল অর্থাৎ বাড়ধুরপা স্কুলের দূরত্ব অনেকটাই বেশি ফলে এই স্কুলে থাকলে অনেকটাই সুবিধা হবে।

শ্যামলী গুড়িয়া বেরা। নতুন প্রধান শিক্ষিকা


স্কুলের ছাত্র-ছাত্রীরা জানান শিক্ষিকা নীলিমা জানা অনেক ভালোভাবেই পড়াশোনা করান এবং ভালোবাসেন তাই এই স্কুল থেকে যেতে দেবে না ছাত্রছাত্রীরা।


তমলুক গ্রামীণ চক্রের অবর বিদ্যালয়ের পরিদর্শক কার্যালয় এস আইয়ের অরুনাভ হাজরা জানান বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ডি আই এবং চেয়ারম্যানের নিকট জানানো হয়েছে।


বাইট:১) অরুনাভ হাজরা, স্কুল পরিদর্শক। তমলুক গ্রামীণ চক্র।

২) ।

৩) নীলিমা জানা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা। কৃষ্ণগঞ্জ প্রাথমিক বিদ্যালয়।

৪) অনিমা ঘোড়ই, অভিভাবিকা।

৫) গৌরি কর, অভিভাবিকা।

৬) রিয়া কর, ছাত্রী