Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

খেজুরীতে গান্ধী-সুভাষ-লোহিয়া- জয়প্রকাশ নিয়ে আলোচনাচক্র

অরুণ কুমার সাউ, খেজুরী : খেজুরীর পূর্বচড়ায় 'নেতাজী পাঠচক্র' -এর স্বামীজী ভবনে   "গান্ধী- সুভাষ-লোহিয়া-জয়প্রকাশ চর্চা ও অনুশীলন মঞ্চ"-এর উদ্যোগে ও নেতাজী পাঠচক্রের ব্যবস্থাপনায় এই চার জন মনীষার জীবনী  ও জীবন…



অরুণ কুমার সাউ, খেজুরী : খেজুরীর পূর্বচড়ায় 'নেতাজী পাঠচক্র' -এর স্বামীজী ভবনে   "গান্ধী- সুভাষ-লোহিয়া-জয়প্রকাশ চর্চা ও অনুশীলন মঞ্চ"-এর উদ্যোগে ও নেতাজী পাঠচক্রের ব্যবস্থাপনায় এই চার জন মনীষার জীবনী  ও জীবন বোধ নিয়ে আলোচনা হয়। ৫ই নভেম্বর এদিন আলোচনা সভায় সভাপতিত্ব করেন নেতাজী পাঠচক্রের সম্পাদক প্রাক্তন সহ: প্রধান শিক্ষক স্বপনকুমার মণ্ডল। আলোচক হিসেবে ছিলেন প্রাক্তন শিক্ষক সাহিত্যিক মন্মথনাথ দাস,কৃষি বিজ্ঞানী ড. রামচন্দ্র মণ্ডল, অধ্যাপক অমলেন্দুবিকাশ জানা , অধ্যাপক হৃষিকেশ পড়্যা , অমিতাভ দত্ত, অধ্যাপক রণজিত নায়ক, অম্লান ভট্টাচার্য, ভবেশচন্দ্র বেরা প্রমুখ।


এক উপস্থিত ছিলেন রবীন্দ্র গবেষক ড. প্রবালকান্তি হাজরা, সাহিত্যিক পার্থসারথি দাশ, ড. মিহিরকুমার প্রধান, ড. বিষ্ণুপদ জানা, কবি জয়দেব মাইতি, সুদর্শন সেন, জগন্নাথ দাস, বৃন্দাবন দাস অধিকারী,জয়ন্তী সাউ, প্রাক্তন প্রধান শিক্ষক শান্তিরাম দাস, বিবুধরঞ্জন আচার্য, সমরেশ সুবোধ পড়িয়া, জয়দেব মাইতি,নিত্যরঞ্জন করণ, সর্বেশ্বর সাউ, শুভময় করণ, তপনকুমার দাস, সুবীরকুমার মণ্ডল,অলোকরঞ্জন দাস প্রমুখ । উদ্বোধনী সংগীত পরিবেশন করেন প্রাক্তন শিক্ষিকা অঞ্জনা মণ্ডল। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন অন্যতম আহ্বায়ক নিতাই চরণ জানা।