Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্মাইল-এর উদ্যোগে বস্ত্র ও শিক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠান

নিজস্ব সংবাদদাতা,শালবনী ,পশ্চিম মেদিনীপুর.... স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল-এর উদ্যোগে মঙ্গলবার পন্ডিত জওহরলাল নেহরুর জন্ম দিনে শিশু দিবস উপলক্ষ্যে শালবনী ব্লকের মৌপাল, জলহরি, চ্যাংশোল এবং জাড়া গ্রামের শতাধিক দরিদ্র মানুষের মধ্যে বস্…

 


নিজস্ব সংবাদদাতা,শালবনী ,পশ্চিম মেদিনীপুর.... স্বেচ্ছাসেবী সংগঠন স্মাইল-এর উদ্যোগে মঙ্গলবার পন্ডিত জওহরলাল নেহরুর জন্ম দিনে শিশু দিবস উপলক্ষ্যে শালবনী ব্লকের মৌপাল, জলহরি, চ্যাংশোল এবং জাড়া গ্রামের শতাধিক দরিদ্র মানুষের মধ্যে বস্ত্র এবং পঞ্চাশের বেশি শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী ও জামাকাপড় তুলে দেওয়া হলো। পন্ডিত জওহরলাল নেহরুর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য সভার আনুষ্ঠানিক সূচনা হয়। 

"সবার মুখে হাসি চাই" এই স্লোগানকে সামনে রেখে স্মাইলের জন্ম হয়েছিল ২০২১ সালে করোনা পরিস্থিতিতে। এবছর তৃতীয় বর্ষ শিশু দিবসে এই কর্মসূচি পালন করলো তারা।এই ঘরোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌপাল দেশপ্রাণ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ড. প্রসূনকুমার পড়িয়া, পিড়াকাটা পুলিশ পোস্টের আই সি সুদীপ কুমার কর, গ্রামের বর্ষীয়ান নাগরিক মধুসূদন বিশ্বাস, সত্যপ্রিয় বিশ্বাস, শশাঙ্ক কুমার ধল, শচীন্দ্র কুমার বিশ্বাস, রবীন্দ্রনাথ দাস, অজয় কুমার সামই প্রমুখ।স্মাইল  সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন তারাপদ মন্ডল, অর্ধেন্দু সামই, শোভন সামই, সৌমেন রায় ব্যানার্জী, সুব্রত ধল  প্রমুখ। মৌপাল বিদ্যালয়ের সংলগ্ন স্থানে এই কর্মসূচি পালিত হয়।


 সংগঠনের সদস্যদের পাশাপাশি এলাকার বিশিষ্ট মানুষজন এই কর্মকাণ্ডে স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা করেন বলে সংগঠন সভাপতি তারাপদ মন্ডল জানান।