Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুজোকে সম্মানিত করলো মাই নেচার কোচ

আয়ুর্বেদিক জগতে নক্ষত্রের মত উঠে আসা মাই নেচার কোচ ( Mynature Coach) শহরের ঐতিহ্যবাহী পুজোকে সম্মান জানানোর জন্য প্রথম এবারের কালী পুজোতে কালী সম্মান ২০২৩ এর আয়োজন করলো। সেখানে হাওড়া এবং কলকাতা মিলিয়ে মোট কুড়িটি পুজোকে সম্ম…



আয়ুর্বেদিক জগতে নক্ষত্রের মত উঠে আসা মাই নেচার কোচ ( Mynature Coach) শহরের ঐতিহ্যবাহী পুজোকে সম্মান জানানোর জন্য প্রথম এবারের কালী পুজোতে কালী সম্মান ২০২৩ এর আয়োজন করলো। সেখানে হাওড়া এবং কলকাতা মিলিয়ে মোট কুড়িটি পুজোকে সম্মানিত করা হলো।

সবচেয়ে বড় বিষয় যে এই পুজো গুলি যাদেরকে সম্মানিত করা হলো, প্রথম দ্বিতীয় বা তৃতীয় কোন স্থান হিসেবে সম্মানিত করা হয়নি। তাদেরকে শহরের ঐতিহ্যবাহী পুজো হিসেবে সম্মানিত করা হয়েছে। 

সংস্থার কর্ণধার ডাক্তার অভিষেক ভট্টাচার্য জানান বেশিরভাগ পুজো সম্মানে দেখা যায় যে সম্মানিত হচ্ছে বড় পুজো গুলি অর্থাৎ যাদের বাজেট বেশি, যাদের চোখ ধাঁধানো প্যান্ডেল তাদেরকে। কিন্তু এখানে সেই সব কিছু বাদ দিয়েই যারা ঐতিহ্যকে বহন করছে তাদেরকেই সম্মানিত করা হলো। 

তার কথায় এর ফলে ছোট পুজো অনেক আশা নিয়ে এবং আনন্দের সাথে আগামী দিনে আরো বড় হয়ে উঠবে।

অভিষেক বাবু আরো জানান আগামী দিনে এই প্রয়াস চলতে থাকবে এবং মাই নেচার কোচ যেটি একটি আয়ুর্বেদিক ওষুধ তৈরির সংস্থা তা মানুষের কল্যাণে সর্বদাই কাজ করে যাবে।