Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুলের রংবদল, অভিযোগ পাল্টা অভিযোগে রাজনীতি। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া গার্লস হাই স্কুলে

*পূর্ব মেদিনীপুর**তমলুক*পাঁশকুড়ার গার্লস হাই স্কুল পূজোর ছুটি থাকার কারণে স্কুল কর্তৃপক্ষ গোটা স্কুল বাড়ি নতুন করে রং করা সিদ্ধান্ত নিয়েছিল। পাঁশকুড়া গার্লস হাই স্কুলের আগে সরকার ঠিকাদার দিয়ে নীল সাদা করানো হয়েছিল। সেই রং …

 *পূর্ব মেদিনীপুর*

*তমলুক*

পাঁশকুড়ার গার্লস হাই স্কুল

পাঁশকুড়ার গার্লস হাই স্কুল পূজোর ছুটি থাকার কারণে স্কুল কর্তৃপক্ষ গোটা স্কুল বাড়ি নতুন করে রং করা সিদ্ধান্ত নিয়েছিল। পাঁশকুড়া গার্লস হাই স্কুলের আগে সরকার ঠিকাদার দিয়ে নীল সাদা করানো হয়েছিল। সেই রং কিছুদিন পরে উঠে যায়। এখন সরকারি তেমন বরাদ্দের না থাকায় স্কুলগুলি যে যার মত রং করছে। পাঁশকুড়া গার্লস হাই স্কুল পরিচালন কমিটির সিদ্ধান্ত অনুযায়ী নতুন করে স্কুল রং করার কাজ শুরু হয়। সেই মতো বিদ্যালয়ের শিক্ষিকারা রঙের মিস্ত্রিদের তাদের পছন্দমত রং করানোর সিদ্ধান্ত নেয়। পূজোর ছুটির মধ্যে বিদ্যালয়ের ভবনের ভেতরের সম্পূর্ণ অংশ এবং বাইরের একদিকের অংশ গেরুয়া রং করা হয়েছিল। বুধবার হঠাৎই দেখা যায় স্কুলের বাইরের দিকের অংশটি মুছে ফের সাদা করা হচ্ছে। আর এতেই সরব বিজেপি।

তরুণ ভট্টাচার্য বিজেপি নেতা

 তাদের অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্ব স্কুল কর্তৃপক্ষকে চাপ দিয়ে গেরুয়া রং ঢাকতে বাধ্য করেছেন। পাঁশকুড়ার বিজেপি নেতা তরুণ কৃষ্ণ ভট্টাচার্য বলেন "ছোট থেকে দেখে আসছি, স্কুলগুলিতে সাধারণত গেরুয়া রং ব্যবহার করা হয়। গেরুয়া রং ত্যাগের প্রতীক। এখন কেউ বা কারা গেরুয়া রং দেখে ভয় পাচ্ছেন দুর্নীতি যোগে একের পর এক শাসকদনের নেতা মন্ত্রী যত গ্রেফতার হচ্ছেন তৃণমূল ততই গেরুয়া রঙকে ভয় পাচ্ছেন।

সুমনা মহাপাত্র পাঁশকুড়ার টাউন তৃণমূল কংগ্রেসের সভানেত্রী

"পাঁশকুড়ার শহর তৃণমূল কংগ্রেসের সভানেত্রী প্রাক্তন কাউন্সিলর সুমনা মহাপাত্র বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে।

সুকান্ত আদক, স্কুল পরিচালন কমিটির সভাপতি।

 স্কুল পরিচালন কমিটির সভাপতি সুকান্ত আদক স্পষ্ট তো বলেন শিক্ষিকারা যে রং পছন্দ মত রংমিস্ত্রিকে বলেছেন সেই রং করার কাজ চলছে স্কুল বিল্ডিং এ।