Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিশিরের সম্পত্তি নিয়ে কুণালের মন্তব্য ও বর্তমান রাজ্য সরকারের মন্ত্রীদের অবস্থা নিয়ে কটাক্ষ শুভেন্দুর

*পূর্ব মেদিনীপুর**তমলুক*নন্দকুমার: শিশিরের সম্পত্তি নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের মন্তব্যের পরিপেক্ষিতে শনিবার শুভেন্দু অধিকারী বলেন, কে মন্তব্য করেছে? আমি ওর কথার উত্তর দেইনা। ও একটা নেড়ি। রাস্তায় ঘুরে বেড়ায়। ভাইপো এই সব বল…

 


*পূর্ব মেদিনীপুর*

*তমলুক*

নন্দকুমার: শিশিরের সম্পত্তি নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের মন্তব্যের পরিপেক্ষিতে শনিবার শুভেন্দু অধিকারী বলেন, কে মন্তব্য করেছে? আমি ওর কথার উত্তর দেইনা। ও একটা নেড়ি। রাস্তায় ঘুরে বেড়ায়। ভাইপো এই সব বলার জন্য মাসে তিন লাখ টাকা দিয়ে থাকে তাই এই সব বলছে। শিশির অধিকারী একজন ল্যাজেন্ড তার বিরুদ্ধে যারা আঙ্গুল তুলবে  কাউকে তাকে ধংশ করতে হবে না। শ্রীকৃষ্ণই তাকে ধংশ করবে। পাশাপাশি  তিনি মমতাকে চোর বলেও কটাক্ষ করেন।



তমলুক সাংগঠনিক জেলা বিজেপির পক্ষ থেকে নন্দকুমারে " বিজয়া সম্মিলনী"র আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী এদিন তিনি মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে বলেন, শিক্ষা আগেই জেলে গিয়েছে, এবার খাদ্য মন্ত্রী। এদের মাথা মমতা বন্দ্যোপাধ্যায়।  আর সেই মমতা বন্দ্যোপাধ্যায় সব থেকে বড় চোর। তাঁকে গ্রেপ্তার করতে হবে। আসল চোরকে ধরতে হবে। এই চোরকে জেলা না পাঠানো পর্যন্ত আমাদের নিস্তার নেই।আপনারা আমাদের সাথে থাকুন। সব তথ্য আমরা সংগ্রহ করছি। কোভিডের সময় কোটি কোটি টাকা মাক্স সহ অন্যান্য জিনিসের টাকা খেয়েছে ভাইপো। ভাইপোর শালিকাকে কোভিডের ঔষধ থেকে অন্যান্য সরঞ্জাম প্রদান করা হতো। শুধু শিক্ষা, খাদ্য  নয় স্বাস্থ্যকে জেলে ঢোকাতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায় পাগল হয়ে গিয়েছে, ভুল বকছে। পাশাপাশি  প্রাক্তন  সিপিএমের  সাংসদ বর্তমান  কংগ্রেস নেতা  লক্ষ্মণ শেঠকে কটাক্ষ করে বলেন, ৭৮ বছরে এসে বিয়ে হাওয়া শক জেগেছে। বন দপ্তরের আধিকারিকদের সাবধান করে বলেন কিছুদিন আগে বন দপ্তর থেকে বালুকে টাকা দেওয়া হয়েছে। এখনো সময় আছে বন্ধ করুন। না হলে খাপ খুলবো। ডায়মন্ড হারবারে বিজেপির প্রার্থী দিয়ে ভাইপোকে হারাবোই। পাশাপাশি  তমলুক ও কাঁথি লোকসভায় দেড় লক্ষ্যের বেশি ভোটে জয়লাভ করবো কথা দিচ্ছি। আগামী ২৯ তারিখে কলকাতায় সমাবেশে জেলা থেকে বেশি সংখক মানুষদের যাওয়ার আহ্বান জানান শুভেন্দু অধিকারী।