Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাব্য ও কলার উদ্যোগে রক্ত দান শিবির

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... মেদিনীপুরের স্বনামধন্য আবৃত্তি ও শ্রুতিনাটক প্রশিক্ষণ সংস্থা কাব্য ও কলা'র উদ্যোগে রবিবার মেদিনীপুর শহরের বিদ্যাসাগর স্মৃতি মন্দিরের মুক্তমঞ্চে অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। এটি ছিল কাব্য …


 নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর..... মেদিনীপুরের স্বনামধন্য আবৃত্তি ও শ্রুতিনাটক প্রশিক্ষণ সংস্থা কাব্য ও কলা'র উদ্যোগে রবিবার মেদিনীপুর শহরের বিদ্যাসাগর স্মৃতি মন্দিরের মুক্তমঞ্চে অনুষ্ঠিত হলো একটি রক্তদান শিবির। এটি ছিল কাব্য ও কলা'র দ্বিতীয় বার্ষিক উ্দ্যোগ। এই শিবিরে বেশ কয়েকজন মহিলা সহ মোট ৬০ জন রক্তদাতা রক্তদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ ও রক্তদাতাদের আয়োজকদের পক্ষ স্বাগত জানান সংস্থার কর্ণাধার বিশিষ্ট বাচিক শিল্পী চিত্তরঞ্জন দাস , সভাপতি গোপাল সাহা সহ সংস্থার অন্যান্য সদস্য-সদস্যাবৃন্দ।সমবেত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে শিবিরের সূচনা হয়। শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন বর্ষীয়ান বাচিক শিল্পী দম্পতি অমিয় পাল ও মালবিকা পাল, বিশিষ্ট বংশীবাদক রঞ্জন জানা, রক্তদান আন্দোলনের নেতৃত্ব অসীম ধর, জগদীশ মাইতি,অধ্যাপক সৌমেন্দু দে সমাজকর্মী কান্তা বসু,গায়ক রথীন দাস, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, শিক্ষিকা অনামিকা তেওয়ারি, চিত্রশিল্পী নরসিংহ দাস, সমাজকর্মী মণিকাঞ্চন রায়, মৌসুমী চক্রবর্তী, মৃত্যূঞ্জয় সামন্ত,আসেকুল রহমান,করবী বিশ্বাস,গায়ক দীপেশ দে,বাচিক শিল্পী কুমারেশ দে,শায়রী অধিকারী অধ্যাপক ড.শান্তনু পান্ডা সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

রক্ত সংগ্রহ করেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাডব্যাংক কর্তৃপক্ষ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সুমন

চ্যাটার্জী।শিবির সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান কাব্য ও কলা'র কর্ণাধার চিত্তরঞ্জন দাস। শিবিরে উল্লেখ্যযোগ্য রক্তদাতা হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক সৌমেন্দু দে,নাট্যকর্মী মুস্তাক আলী সহ অন্যান্যরা।