Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গঙ্গার তোলা দিয়ে বাণিজ্যিক ভাবে মেট্রো পরিষেবা শুক্রবার

দেবাঞ্জন দাস:  স্বপ্ন পূরণ হতে যাচ্ছে নিত্য যাত্রীদের !  শুক্রবার ১৫ মার্চ  থেকে মেট্রো পরিষেবাগুলি হুগলি নদীর তলদেশে হাওড়া ময়দান থেকে (গ্রীন লাইন) এসপ্ল্যানেড  পর্যন্ত চলতে শুরু করবে৷  এছাড়াও, অরেঞ্জ লাইনের কবি সুভাষ থেকে হেম…


দেবাঞ্জন দাস:  স্বপ্ন পূরণ হতে যাচ্ছে নিত্য যাত্রীদের !  শুক্রবার ১৫ মার্চ  থেকে মেট্রো পরিষেবাগুলি হুগলি নদীর তলদেশে হাওড়া ময়দান থেকে (গ্রীন লাইন) এসপ্ল্যানেড  পর্যন্ত চলতে শুরু করবে৷  এছাড়াও, অরেঞ্জ লাইনের কবি সুভাষ থেকে হেমন্ত মুখোপাধ্যায় এবং জোকা থেকে পার্পল লাইনের মাঝেরহাট পর্যন্ত বর্ধিত অংশে মেট্রো চলবে। 

 উল্যেখ্য সেই দিন থেকে, ইতিহাস তৈরি হতে চলেছে কারণ আমাদের দেশে প্রথমবারের মতো হুগলি নদীর তলদেশে যাত্রীরা যাতায়াত করবে। 


 হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড স্ট্রেচ অফ গ্রীন লাইনে প্রতিদিন সোম থেকে শনিবার পর্যন্ত মোট  ১৩০ টি পরিষেবা এই স্ট্রেচে পাওয়া যাবে।  উভয় দিকে ১২-১৫ মিনিটের ব্যবধানে পরিষেবা পাওয়া যাবে । রবিবার এই লাইনে পরিষেবা পাওয়া যাবে না। 

হাওড়া ময়দান থেকে এসপ্ল্যানেড এবং উভয় দিকে  প্রথম পরিষেবা সকাল ৭ টা থেকে এবং শেষ পরিষেবা রাত ৯:৪৫। 

 

 ​​কবি সুভাষ  - হেমন্ত মুখোপাধ্যায়  অরেঞ্জ লাইনে  মোট ৪৮ টি দৈনিক পরিষেবা পাওয়া যাবে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত।  ২০ মিনিটের ব্যবধানে পরিষেবা পাওয়া যাবে ।   শনিবার ও রবিবার কোনো পরিষেবা পাওয়া যাবে না।

কবি সুভাষ থেকে হেমন্ত মুখোপাধ্যায় উভয় দিকেই প্রথম পরিষেবা সকাল ৯ টা থেকে এবং শেষ পরিষেবা বিকাল ৪:৪০ এ। 

 


পার্পেল লাইনের জোকা থেকে মাঝেরহাট পর্যন্ত দিনে

 মোট ৩৬ টি পরিষেবা উপলব্ধ হবে৷  পরিষেবাগুলি সোমবার থেকে শুক্রবার পর্যন্ত পাওয়া যাবে। ২৫ মিনিটের ব্যবধানে পরিষেবা পাওয়া যাবে  ৷  শনি ও রবিবার পরিষেবা পাওয়া যাবে না।


জোকা থেকে মাঝেরহাট উভয় দিকেই 

 প্রথম পরিষেবা সকাল ৮:৩০ এ এবং শেষ পরিষেবা বিকাল ৩:৩৫ এ।