Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর কুইজ কেন্দ্রের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধ ও সর্পদংশন বিষয়ক সচেতনতা শিবির

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... অবিভক্ত মেদিনীপুর জেলার অগ্রণী সামাজিক সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর মহকুমার তসরআড়া সিধু কানু প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... অবিভক্ত মেদিনীপুর জেলার অগ্রণী সামাজিক সংগঠন মেদিনীপুর কুইজ কেন্দ্র সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর মহকুমার তসরআড়া সিধু কানু প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো বাল্যবিবাহ প্রতিরোধ ও সর্পদংশন বিষয়ক সচেতনতা শিবির।

শিবিরে উপস্থিত ছাত্র-ছাত্রী ও অভিভাবক-অভিভাবিকাদের সামনে অডিও ভিজ্যুয়াল উপকরণে সাহায্যে বিষয়দুটি সহজ সরল ভাবে আলোচনার উপস্থাপিত করেন কুইজ কেন্দ্রের দুই প্রতিনিধি অরিন্দম দাস ও মৃত্যুঞ্জয় সামন্ত। আলোচনা শেষে প্রশ্নোত্তরে অংশ নেন ছাত্র-ছাত্রীরা। তাঁদের বিদ্যালয়ে এই ধরনের শিবির আয়োজনের সহযোগিতা করার জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজয় ভূঁঞ্যা কুইজ কেন্দ্র কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন।

কুইজ কেন্দ্রের পক্ষ থেকে জানানো হয়েছে তাঁরা ধারাবাহিক ভাবে এই কর্মসূচি চালিয়ে যাবেন।যাঁরা এই ধরনের কর্মসূচি আয়োজন করতে চান তাঁরা  কুইজ কেন্দ্রের সঙ্গে যোগাযোগ করতে পারেন।