Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাসন্তী পূজা উপলক্ষ্য কেশপুরের কাপাসটিকরীতে রক্তদান সহ নানা কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, কেশপুর,পশ্চিম মেদিনীপুর..... পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতর অন্তর্গত কাপাসটিকরী গ্রামে 'আমরা সবাই' পরিচালিত সর্বজনীন বাসন্তী দুর্গা পূজা উপলক্ষ্যে চারদিন ধরে নানা সাং…

 


নিজস্ব সংবাদদাতা, কেশপুর,পশ্চিম মেদিনীপুর..... পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর ব্লকের এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতর অন্তর্গত কাপাসটিকরী গ্রামে 'আমরা সবাই' পরিচালিত সর্বজনীন বাসন্তী দুর্গা পূজা উপলক্ষ্যে চারদিন ধরে নানা সাংস্কৃতিক ও সমাজকল্যাণ মূলক কর্মসূচি অনুষ্ঠিত হলো। এই উপলক্ষ্যে সমাজসেবী দুলাল দত্ত ও অনয় মাইতির সহযোগিতায় হুইল চেয়ার ও ট্রাই সাইকেল প্রদান করা করা হয়। সহস্রাধিক মানুষের অন্নকূটের আয়োজন করা হয়। প্রতিদিন সন্ধ্যায় স্থানীয় শিল্পী ও অতিথি শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। গ্রীষ্মকালীন রক্তের চাহিদা কিছুটা হলেও মেটাতে, সামাজিক দায়বদ্ধতার কথা মাথায় রেখে বিগত তিন বছরের মতো এবছরও একটি রক্তদান শিবির অনুষ্ঠিত হয়।

শিবিরে বেশ কিছু মহিলা সহ মোট ৪৭ জন রক্তদাতা রক্তদান করেন। শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন রক্তদান আন্দোলনের কর্মী সুদীপ কুমার খাঁড়া সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।শিবিরে রক্ত সংগ্রহ করেন শালবনী হাসপাতাল ব্লাড সেন্টার কর্তৃপক্ষ । আয়োজকদের পক্ষে সমাজকর্মী চয়ন আচার জানান, বিগত ২৬ বছর ধরে সকলের সহযোগিতায় কাপাসটিকরী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিগত ২৬ বছর ধরে এই পূজা অনুষ্ঠিত হয়ে আসছে।এই পূজায় প্রতিমা দিয়ে সহযোগিতা করেছেন অর্ণব দাস বর্মন।

এই সর্বজনীন উৎসবে

বিশেষ ভাবে সহযোগিতা করেছেন পূজা কমিটির প্রধান উপদেষ্টা অজিত কুমার পাইন এছাড়াও তন্ময় মুখার্জি, সৈকত রক্ষিত, রাহুল দত্ত, সৌগত ঘোষ, কৃষ্ণেন্দু দে, মদনমোহন মাইতি শান্তনু চক্রবর্তী, অমিত রায়, অভিজিৎ বেরা সহ আরও অনেক শুভানুধ্যায়ীদের সহযোগিতায় চারদিনের এই সর্বজনীন উৎসব সর্বাঙ্গীন ভাবে সাফল্য মন্ডিত হয়ে উঠে।