Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অগ্নিমিত্রা পালের সমর্থনে দাঁতনের তুরকাতে জনসভা করলেন শিবরাজ সিং চৌহান

নিজস্ব সংবাদদাতা, দাঁতন,পশ্চিম মেদিনীপুর.....দিন কয়েক আগেই বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে সভা করে গিয়েছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব । আর এবার সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতনে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্র…


নিজস্ব সংবাদদাতা, দাঁতন,পশ্চিম মেদিনীপুর.....দিন কয়েক আগেই বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে সভা করে গিয়েছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব । আর এবার সোমবার পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতনে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে জনসভা  করলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। আর এই জনসভায় বক্তব্যের প্রথম দিকে নারী কল্যাণে তাঁর সরকারের গৃহীত পদক্ষেপ গুলি সবিস্তারে বর্ণনা করার পরে রাজ্যের তৃণমূল সরকারকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলে শিবরাজ।

তিনি পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির তৃণমূল দলের নেতৃত্বে চরম অপশাসন চলছে বলে আক্রমণ করেন।তিনি বলেন টিএমসি মানে 'তুষ্টি করণ','মাফিয়ারাজ' আর 'করাপশান'। তিনি আরো মমতা ব্যানার্জি মা-বোনের সম্মান রক্ষা করতে ব্যর্থ বরং যাঁরা মা-বোনের সম্মান নষ্ট করছে তিনি তাদের রক্ষা করতে এগিয়ে আসছেন। 'সিঁদুর খেলা' বাংলার একটি পবিত্র উৎসব।আর মমতা ব্যানার্জি মা বোনেদের সিঁদুর মোছার খেলায় মেতেছেন। সন্দেশখালি সহ বাংলার অনত্র কি ঘটছে , গোটা দেশ তা দেখছে। তিনি আরও বলেন নামে মমতা হলে কি হবে মমতার মধ্যে কোন মায়া মমতা নেই তিনি আসলে 'নির্মমতা'।  ৪ ঠা জুন ভোটের ফলাফলের পর মততা ব্যান্যার্জী শান্তিতে ঘুমাতে পারবেন না। আজ গোটা বাংলা জুড়ে সিন্ডিকেট রাজ, তোলাবাজি আর মাফিয়ারাজ চালাচ্ছে টিএমসি। তৃণমূল মানে হয় দাঁড়িয়েছে " তোড়ো, মারো,কাটো"। এই তৃণমূলকে উৎখাত করতে হবে।তিনি পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির তৃণমূল দলের নেতৃত্বে চরম অপশাসন চলছে বলে আক্রমণ করেন।তিনি বলেন টিএমসি মানে তুষ্টিকরণ,মাফিয়ারাজ আর করপশান। তিনি আরোও বলেন মমতা ব্যানার্জি মা-বোনের সম্মান রক্ষা করতে ব্যর্থ বরং যাঁরা মা-বোনের সম্মান নষ্ট করছে তিনি তাদের রক্ষা করতে এগিয়ে আসছেন। সিঁদুর খেলা বাংলার একটি পবিত্র উৎসব।আর মমতা ব্যানার্জি মা বোনেদের সিঁদুর মোছার খেলায় মেতেছেন।

সন্দেশখালি সহ বাংলার অনত্র কি ঘটছে , গোটা দেশ তা দেখছে। তিনি আরও বলেন নামে মমতা হলে কিহবে মমতার মধ্যে কোন মায়া মমতা নেই তিনি আসলে'নির্মমতা'। গোটা বাংলা জুড়ে সিন্ডিকেট রাজ, তোলাবাজি আর মাফিয়ারাজ চালাচ্ছে টিএমসি। তৃণমূল মানে হয় দাঁড়িয়েছে " তোড়ো, মারো,কাটো"।তিনি বলেন বাংলায় লুঠের রাজত্ব চলছে। ঘুষ ছাড়া কোনও কাজ হয় না এই রাজ্যে। চরম দূর্নীতিতে ঢুবে আছে গোটা রাজ্য। গোটা রাজ্যের চরম সর্বনাশ করছে তৃণমূল। লোকসভা ভোটে বাংলায় কমপক্ষে তিরিশটি আসন সহ পুনরায় দিল্লিতে মোদীর নেতৃত্বে বিজেপি সরকার হবে।সেই সরকার তৃণমূল সরকারের সব দূর্ণীতির তদন্ত করে দোষীদের জেলে পাঠানোর ব্যবস্থা করবে। তিনি আরও বলেন অরবিন্দ ঘোষ, নেতাজি সুভাষচন্দ্র বসু,স্বামী বিবেকানন্দ, রবীন্দ্রনাথ ঠাকুর, রামকৃষ্ণ পরমহংস ক্ষুদিরাম বসুদের পবিত্র জন্মভূমির মাটিকে অপবিত্র করছে তৃণমূল। ক্ষুদিরাম বসুরা যেভাবে দেশে 'ক্রান্তি' এনেছিলেন তেমনি ভাবে বাংলায় আবার 'ক্রান্তি' চাই। সেই ক্রান্তি হচ্ছে তৃণমূলকে উপড়ে ফেলার 'ক্রান্তি'। ৪ ঠা জুন ভোটের ফলাফলের পর মমতা ব্যানার্জি শান্তিতে ঘুমাতে পারবেন না।