Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মেদিনীপুর সিটি কলেজে রক্ত দিলেন ২৭৫ জন.

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... জেলার ব্লাড ব্যাংক গুলিতে রক্তের গ্রীষ্মকালীন সংকট মেটাতে এগিয়ে এলো মেদিনীপুর শহরের উপকণ্ঠে অবস্থিত মেদিনীপুর সিটি কলেজ।কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে এবং কলেজের এন এস এস বিভাগের  সহযোগিতায় শুক্রবার …

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর...... জেলার ব্লাড ব্যাংক গুলিতে রক্তের গ্রীষ্মকালীন সংকট মেটাতে এগিয়ে এলো মেদিনীপুর শহরের উপকণ্ঠে অবস্থিত মেদিনীপুর সিটি কলেজ।কলেজ কর্তৃপক্ষের উদ্যোগে এবং কলেজের এন এস এস বিভাগের  সহযোগিতায় শুক্রবার অনুষ্ঠিত হলো 'মেগা ব্লাড ডোনেশন ক্যাম্প'। বৃহৎ আকারের এই রক্তদান শিবিরে উৎসবের মেজাজে রক্ত দিলেন ২৭৫ জন রক্তদাতা।

এরমধ্যে ছাত্রীও  শিক্ষিকা মিলিয়ে ৬৭ জন মহিলা এবং ছাত্র ও শিক্ষক মিলিয়ে ২০৮ জন পুরুষ।সমেবেত অতিথিদের উপস্থিতিতে প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এদিনের শিবিরের সূচনা হয়।

শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা ও কর্ণধার  ড.প্রদীপ ঘোষ, উপাধ্যক্ষ অধ্যাপক ড.কুন্তল ঘোষ, বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক অধ্যাপক ড.অভিজিৎ রায় চৌধুরী,জেলার ডেপুটি সিএমওএইচ ড.সিদ্ধার্থ দত্ত,শালবনীর বিডিও রোমান মন্ডল,সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

শিবিরে রক্ত সংগ্রহ করতে উপস্থিত ছিলেন মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতাল ব্লাড সেন্টার, খড়্গপুর মহকুমা হাসপাতাল ব্লাড সেন্টার এবং শালবনী সুপার স্পেশালিটি হাসপাতাল ব্লাড সেন্টার কর্তৃপক্ষ।

শিবির সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান কলেজের কর্ণাধার ড.প্রদীপ ঘোষ।