Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রত্যর্পন প্রকল্পে প্রথম কদম ঝাড়গ্রাম জেলা পুলিশের

মৌ দত্ত
প্রত্যর্পণ প্রকল্পে ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার 101 টি মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে । এই জেলার বিভিন্ন এলাকায় যে সব মোবাইল ফোন চুরি যায় বা হারিয়ে যায় তা নিয়ে থানায় অভিযোগ জমা পড়ার পর…



মৌ দত্ত
প্রত্যর্পণ প্রকল্পে ঝাড়গ্রাম জেলা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার 101 টি মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে । এই জেলার বিভিন্ন এলাকায় যে সব মোবাইল ফোন চুরি যায় বা হারিয়ে যায় তা নিয়ে থানায় অভিযোগ জমা পড়ার পর পুলিশ সেই সব মোবাইল ফোন উদ্ধার করে তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দেয়। প্রত্যর্পণ প্রকল্পে প্রতি মাসে এই ভাবে উদ্ধার হওয়া মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয় বলে ঝাড়গ্রাম জেলার   পুলিশ সুপার অমিত কুমার ভারত রাঠোর  জানিয়েছেন । এই দিন যে 101 টি মোবাইল ফোন ফিরিয়ে দেওয়া হয়েছে তার বাজার মূল্য প্রায় দশ লক্ষ 25 হাজার টাকা ।
এই দিন পুলিশ সুপারের কার্যালয়ে এই মোবাইল ফোন গুলি ফিরিয়ে দেওয়া হয়েছে । পুলিশ জানায় যে এই মোবাইল ফোন গুলি ঝাড়গ্রাম, বাঁকুড়া, পুরুলিয়া, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর জেলার ও লাগোয়া ঝাড়খন্ড এবং ওডিশার এলাকার থেকে উদ্ধার করা হয়েছে ।

পুলিশ জানায় যে গত বছর জানুয়ারি মাসে এই প্রত্যর্পণ প্রকল্প চালু হবার পর, এক বছরে প্রায় 580 টি হারিয়ে যাওয়া   মোবাইল ফোন তাদের আসল মালিকের হাতে ফিরিয়ে দেওয়া হয়েছে । এই মোবাইল ফোনগুলির বাজার মূল্য প্রায় ষাট লক্ষ টাকা ।