Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

৪৯ তম সুরক্ষা সপ্তাহ চলছে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে বিদ্যুৎ দপ্তরে

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি ৪৯ তম সুরক্ষা সপ্তাহ চলছে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে বিদ্যুৎ দপ্তরে।।
এই ৪৯ তম নিরাপত্তা ও সুরক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে চলছে নিরাপত্তা ও সুরক্ষা সচেতনতা শিবির। ১১ ই …

ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেকট্রিসিটি ডিস্ট্রিবিউশন কোম্পানি ৪৯ তম সুরক্ষা সপ্তাহ চলছে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক শহরে বিদ্যুৎ দপ্তরে।।

এই ৪৯ তম নিরাপত্তা ও সুরক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে চলছে নিরাপত্তা ও সুরক্ষা সচেতনতা শিবির। ১১ ই মার্চ থেকে ১৪ ই মার্চ পর্যন্ত চারদিনের নিরাপত্তা ও সুরক্ষা সচেতনতা শিবির চলবে। এই শিবিরে প্রায় ৪৫০ বিদ্যুৎ কর্মী উপস্থিত রয়েছেন। বৃহস্পতিবার প্রদীপ জ্বালিয়ে নিরাপত্তা ও সুরক্ষা সচেতনতা শিবির এর উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার ইন্দিরা মুখার্জি, উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা শাসক জেনারেল সুদীপ সরকার, শ্যামল কুমার হাজরা, রিজিওনাল ম্যানেজার সহ বিদ্যুৎ দপ্তরের আধিকারিকরা।

বিদ্যুৎ দপ্তরের কর্মীদের নিয়েই এই নিরাপত্তা ও সুরক্ষা সচেতনতা শিবিরের আয়োজন। তারই মধ্যে দেখা গেল অস্থায়ী কর্মীদের ক্ষোভ। তাদের কথায় সামান্য সাত  আট হাজার টাকায় কাজ করা সম্ভব নয়।অনেক বেশি ঝুঁকি নিয়ে আমাদের সাবস্টেশন গুলোতে কাজ করতে হয়। গত ১০ বছর ধরে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে কোন লাভ হয়নি। নিরাপত্তা ও সুরক্ষা সচেতনতা শিবির হোক এমনটা চায় অস্থায়ী কর্মীরা কিন্তু তাদের বেতন বৃদ্ধি হোক সেটাও মনেপ্রাণে তারা চায়।