Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভারতে যে করোনা ভাইরাস হয়েছে সেটা অন্যান্য দেশের থেকে কম শক্তি: সুব্রহ্মণ্যম স্বামী

করোনা ভাইরাসের আতঙ্ক ভারত সহ সারা বিশ্ব জুড়ে । এখনো পর্যন্ত কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে করোনা আক্রান্তের সংখ্যা ৬৪৯ জন। ঠিক তেমনি একটা সময় কেন্দ্রীয় মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী টুইটে হইচই ফেলে দিয়েছে গোটা নেট দুনিয…


করোনা ভাইরাসের আতঙ্ক ভারত সহ সারা বিশ্ব জুড়ে । এখনো পর্যন্ত কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে করোনা আক্রান্তের সংখ্যা ৬৪৯ জন। ঠিক তেমনি একটা সময় কেন্দ্রীয় মন্ত্রী সুব্রহ্মণ্যম স্বামী টুইটে হইচই ফেলে দিয়েছে গোটা নেট দুনিয়ায় । তিনি টুইট করে বলেছেন, আমার আমেরিকা প্রবাসী বিজ্ঞানী বন্ধু রমেশ স্বামী তিনি বলেছেন যে ভারতীয়দের মধ্যে ভাইরাসের মোকাবিলার ক্ষমতা বেশি। ভারতে যে করোনা ভাইরাস হয়েছে সেটা অন্যান্য দেশের থেকে কম শক্তি। গবেষণায় এমনই জানা গিয়েছে। অনেকে তার এই টুইট এর সমালোচনা করে গবেষণাপত্রটির সত্যতা যাচাই করার দাবি জানিয়েছেন।
উল্লেখ্য কভিন নাইনটিন রুখতে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তিন সপ্তাহের লকডাউন সারা ভারতে ঘোষণা করেছে। 24 মার্চ থেকে 14 ই এপ্রিল পর্যন্ত চলবে এই লক ডাউন।
করণা সংক্রমণে প্রথম মহামারী দেখা দেয় চিনি উহান প্রদেশে। পরে সেটা গোটা চীন সমেত সারা পৃথিবী ছড়িয়ে পড়ে । এখনো পর্যন্ত ১৯৮টি দেশ,৪৯১২৮০জন করোনা ভাইরাসে আক্রান্ত ভারত বাংলাদেশ সহ।