Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত

রাজ্যে নতুন করে যিনি করোনা আক্রান্ত তিনি রঞ্জিত দাস (৬৩) বাড়ি দক্ষিণ ২৪ পরগনার নয়াবাদ। এগরার হেমিওপ‍্যাথিক চিকিৎসক ডা:শুভাশিস মাইতির কাছ থেকে জানা গিয়েছে তাঁর ছেলের বিয়েতে কলকাতা থেকে ১২ তারিখে অনুষ্ঠানে যোগদিতে এসেছিলেন। বিয…



রাজ্যে নতুন করে যিনি করোনা আক্রান্ত তিনি রঞ্জিত দাস (৬৩) বাড়ি দক্ষিণ ২৪ পরগনার নয়াবাদ। এগরার হেমিওপ‍্যাথিক চিকিৎসক ডা:শুভাশিস মাইতির কাছ থেকে জানা গিয়েছে তাঁর ছেলের বিয়েতে কলকাতা থেকে ১২ তারিখে অনুষ্ঠানে যোগদিতে এসেছিলেন। বিয়ে বাড়ি ছিল ১৩ তারিখে। এবং ১৫ তারিখে বৌভাত অনুষ্ঠানে উপস্থিত থেকে কাজকর্ম করেন তিনি। বৌভাতের ব্যবস্থা ছিল এগরার  একটি লজে।বিয়ে বাড়িতে ৮০০ জন আমন্ত্রিত ব্যক্তি এসেছিল।

 তারমধ্যে ব্যাঙ্গালোর, আমেরিকা,হায়দ্রাবাদ, বিভিন্ন জায়গা থেকে গেস্টরা এসেছিলেন বিয়ে বাড়িতে। অন্যদের থাকার জন্য একটি হোটেলে ব্যাবস্থা করা হয়েছিল।  বিয়েবাড়ি বৌভাত শেষ করে দীঘায় বেড়ানোর উদ্দেশ্য রওনা দেন। দিঘাতে গিয়ে শরীর অসুস্থ হয়ে। পরে ডাক্তারি পরামর্শ ব্লাড টেস্ট করতে টাইফয়েড পজেটিভ দেখা দেয়। এর পর ২৩ তারিখে  অবস্থার অবনতি হলে উনাকে কলকাতার Peerlss Hospital ভর্তি করা হয়।এরপর উনার শারীরিক পরীক্ষায় করোনা positive পাওয়া গিয়েছে। এদিকে যাদের বিয়ে বাড়িতে তিনি এসেছিলেন সেই অনুষ্ঠানে যোগদান কারী সকলেই আতঙ্কিত।

করোনা আক্রান্তের আত্মীয়