Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়না বিধানসভা এলাকায় বাংলার গর্ব মমতা কর্মসূচি পালিত হলো

ময়না বিধানসভা এলাকায় বিধায়ক সংগ্রাম দলের উদ্যোগে "বাংলার গর্ব মমতা" কর্মসূচি পালিত হলো সোমবার।

"বাংলার গর্ব মমতা"তৃণমূল কংগ্রেসের ৭৫ দিনের জনসংযোগ কর্মসূচি চলছে। ২ মার্চ থেকে ১০ মে পর্যন্ত চলবে এই কর্মসূচি…


ময়না বিধানসভা এলাকায় বিধায়ক সংগ্রাম দলের উদ্যোগে "বাংলার গর্ব মমতা" কর্মসূচি পালিত হলো সোমবার।

"বাংলার গর্ব মমতা"তৃণমূল কংগ্রেসের ৭৫ দিনের জনসংযোগ কর্মসূচি চলছে। ২ মার্চ থেকে ১০ মে পর্যন্ত চলবে এই কর্মসূচি। এই কর্মসূচি অনুযায়ী ৭৫ হাজারেরও বেশি সংখ্যক দলীয় নেতা এবং তৃণমূল কর্মী ১৫ হাজার জনবসতিতে যাবেন এবং সারা বাংলায় প্রায় ২.৫ কোটি মানুষের কাছে পৌছবেন। মানুষের সঙ্গে দলের যোগাযোগ আরো সুদৃঢ় করে তোলাই এই কর্মসূচির মূল লক্ষ্য।।
জনসংযোগ কর্মসূচির মধ্যে অন্যতম কর্মসূচি হলো "জলযোগে যোগাযোগ"। ২৯৪টি বিধানসভা কেন্দ্র জুড়ে দলীয় নেতারা প্রায় ২৫০০ জন সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতা করবেন।
 পূর্ব মেদিনীপুর জেলার বেশ কয়েকটি বিধানসভা এলাকায় জলযোগে যোগাযোগ ইতিমধ্যেই হয়ে গিয়েছে।
 সোমবার ময়না বিধানসভা এলাকায় ময়না ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে বিধায়ক ডাক্তার সংগ্রাম দোলই, ব্লক তৃণমূল সভাপতি সুব্রত মালাকার, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ বিমান পান্ডা সহ তৃণমূল নেতৃত্ব সাংবাদিকদের সঙ্গে জলযোগে যোগাযোগ করেন। বিধায়ক সংগ্রাম দোলই  সাংবাদিকদের সামনে বাংলার গর্ব মমতা 75 দিনের কর্মসূচি তুলে ধরেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিভিন্ন প্রকল্প কিভাবে রাজ্যের সাড়া পড়েছে তা নিয়েও বিস্তারিত আলোচনা করেন। পরে সাংবাদিকদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেন। সাংবাদিকদের সঙ্গে বিধায়কের সম্পর্ক যাতে আরো সুদৃঢ় হয় সে কথাও তুলে ধরেন বিধায়ক ।