Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কৃষি বিল ও আম্ফানে ক্ষতিপূরণের দাবিতে বিজেপির মিছিল ডেপুটেশন

কৃষি বিল এর সমর্থনে এবং আম্ফান ঘূর্ণিঝড়ে প্রকৃত ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবিতে বিজেপির মিছিল ডেপুটেশন শহীদ মাতঙ্গিনী ব্লকে। কৃষি বিল কে কেন্দ্র করে সিপিএম-তৃণমূল কংগ্রেস বাংলায়  হাত ধরাধরি করে যেভাবে কৃষকদের আতঙ্কিত করে ভ্রান…

 

কৃষি বিল এর সমর্থনে এবং আম্ফান ঘূর্ণিঝড়ে প্রকৃত ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবিতে বিজেপির মিছিল ডেপুটেশন শহীদ মাতঙ্গিনী ব্লকে।

কৃষি বিল কে কেন্দ্র করে সিপিএম-তৃণমূল কংগ্রেস বাংলায়  হাত ধরাধরি করে যেভাবে কৃষকদের আতঙ্কিত করে ভ্রান্ত প্রচার করার চেষ্টা করছেন মানুষ এবং কৃষক প্রত্যাখ্যান করেছেন। তাই হাথরাস কে সামনে আনা হয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার তমলুক থানার শহীদ মাতঙ্গিনী ব্লক ডেপুটেশনের যোগ দিতে এসে এমনই মন্তব্য করলেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য।


 কৃষি বিল এর সমর্থনে এবং আম্ফান ঘূর্ণিঝড় প্রকৃত ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণের দাবিতে তমলুকের রাধাবল্লভপুর থেকে প্রায় 10 কিলোমিটার মিছিল করে শহীদ মাতঙ্গিনী ব্লক এ বিক্ষোভ ডেপুটেশন দেখানো বিজেপি। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য ছাড়াও বিজেপি তমলুক সাংগঠনিক সভাপতি নবারুন নায়েক বিজেপি নেতৃত্ব ও কর্মী সমর্থক মিছিলে অংশ নেন। পরে শহীদ মাতঙ্গিনী ব্লকের বিডিওর হাতে ডেপুটেশনের লিখিত কপি তুলে দেন।