Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভ্রাংশুর পোস্ট নিছকই ইমোশান: বিজেপি

।তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা । অসন্তোষ তো ছিলই ।ক্ষোভ পুঞ্জীভূত হচ্ছিল ভিতরে ভিতরে।বাবার হাত ধরে দলে এলেন।ক্ষমতার দিশা বাবা পেলেও তিনি পান নি।ফলে অশান্তি তে ভুগছিলেন।দলে কল্কে পাচ্ছিলেন না।এক সময় তৃনমূল দলের কাঁচড়াপাড়ার বেতজ বাদশা।ব…

  

ছবি সংগৃহীত

।তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

অসন্তোষ তো ছিলই ।ক্ষোভ পুঞ্জীভূত হচ্ছিল ভিতরে ভিতরে।বাবার হাত ধরে দলে এলেন।ক্ষমতার দিশা বাবা পেলেও তিনি পান নি।ফলে অশান্তি তে ভুগছিলেন।দলে কল্কে পাচ্ছিলেন না।এক সময় তৃনমূল দলের কাঁচড়াপাড়ার বেতজ বাদশা।বিজেপি দলে যোগদান করে কেমন যেন ভিতরে ভিতরে মিহিয়ে পড়ছিলেন।দলে আছেন কিন্তু ক্ষমতাহীন।

এতদিন ছিলেন তৃনমূলের দিদির নয়নের মনি।কাঁচড়াপাড়ার ভূমিপুত্র ।সব অনুষ্ঠানে যার জয়জয়কার ।অনুগামীদের ভিড় ।মিডিয়ার ঘন ঘন আলো চোখে।সে কিনা এভাবে থাকতে পারে।
এতক্ষন যার কথা বলছিলাম তিনি আর কেউ নয় বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের পুত্র শুভ্রাংশু রায় ।মুকুলের স্নেহের হাপুন।

বৃহস্পতিবার সকালে নিজের ফেসবুকে লিখে ফেললেন রাজনীতি থেকে স্বেচ্ছাবসর নিলে কেমন হয়? ব্যাস আর যায় কোথায় ।অনুগামীদের কপালে ভাঁজ ।একি লিখলো মুকুল পুত্র ।
এতদিন মুকুল রায়ের কাছে কোন পদ ছিল না।তা নিয়ে বাজারে গুজব ছিল বাবা ছেলে আবারও দিদির হাত হয়তো ধরতে চাইছেন।সেই বাবা সর্ব ভারতীয় সভাপতি পদে।তবে কেন ছেলের এই পোস্ট ।গুঞ্জন ছড়িয়ে পড়তে দেরি হয় না।ফলে পাহাড় থেকে সমুদ্র একই কথা।মুকুল রায়ের ছেলে শুভ্রাংশুর হলো টা কি।এমন পোস্ট কেন।যৌবনেই বানপ্রস্ত নিতে চাইছেন রাজনিতীর আঙিনা থেকে।
এমন কি হলো বিজেপির অন্দরে।

তবে কি হতাশায় ভুগছেন তিনি।এ ব্যাপারে মুকুল রায়ের কোন জবাব পাওয়া যায় নি।চেষ্টা করেও যোগাযোগ করা যায় নি বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতির।
উওর চব্বিশ পরগনা ঘিরে বিজেপির অন্দর মহলে উঠেছে গোষ্ঠী দ্বন্দ্ব ।এটি কি তার ই ফসল।দুর্গা পূজোকে কেন্দ্র করে দিলীপ মুকুলের মতানৈক্য চরমে।সম্প্রতি টিটাগড়ে খুন হয়েছেন মনীশ শুক্লা।তৃনমূল দলের পক্ষ থেকে এই খুনকে গোষ্ঠী দ্বন্দ্বের ফল বলা হচ্ছে ।আর এসব নিয়ে বেকায়দায় উওর চব্বিশ পরগনার বিজেপি।এখন কি আবার শুভ্রাংশু তৃনমূলে ফিরতে চাইছেন।জল মাপছেন।

    বিজেপি অবশ্য এ নিয়ে চিন্তিত নয়।কম বয়সী দের অনেক রকম ইমোশান থাকে।আর সেই ইমোশন থেকেই এরকম পোস্ট করেছেন শুভ্রাংশু ।এর মধ্যে অন্য কিছু খোঁজার নেই।
একুশে বঙ্গের বিধান সভা ভোট।সেই ভোটে দায়িত্ব পেতে চলেছেন সহ সভাপতি ।ঠিক এমন সময় ছেলের এই পোস্ট বিব্রত করলো মুকুল রায় কে।
তবে কি ধরে নেওয়া যেতে পারে শুভ্রাংশু বিজেপি দলে পদ চাইছেন।
আর সেই পদ চাওয়ার এটি একটি কৌশল ছাড়া আর কিছু নয়।
বানপ্রস্ত নয় পদ চাই শুভ্রাংশুর।
তরুন চট্টোপাধ্যায় ।