Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পুজোর আগে দুই মেদিনীপুরে করোনা আক্রান্ত লাগাম ছাড়া

নিজস্ব সংবাদদাতা, তমলুক: দুই মেদিনীপুরেই লাগাতার সেঞ্চুরি ডাবল সেঞ্চুরি। তার জেরেই এবার করোনা সংক্রমণের সংখ্যা প্রায় লাগামছাড়া পরিস্থিতি। সেই সঙ্গে করোনা আক্রান্ত এ মৃত্যুর হারও বাড়ছে নিয়মিতভাবেই।স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গ…

 


নিজস্ব সংবাদদাতা, তমলুক: দুই মেদিনীপুরেই লাগাতার সেঞ্চুরি ডাবল সেঞ্চুরি। তার জেরেই এবার করোনা সংক্রমণের সংখ্যা প্রায় লাগামছাড়া পরিস্থিতি। সেই সঙ্গে করোনা আক্রান্ত এ মৃত্যুর হারও বাড়ছে নিয়মিতভাবেই।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত পর্যন্ত পূর্ব মেদিনীপুর জেলায় মোট করোণা আক্রান্তের সংখ্যা ১২৫৭০জন। অর্থাৎ এক দিনেই জেলায় ১২৫ জন সংক্রামিত হয়েছেন। অপরদিকে পশ্চিম মেদিনীপুরের ক্ষেত্রে বিগত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৬৫ জনের সংক্রমণ ঘটেছে। ফলে মোট আক্রান্তের সংখ্যাটা ১১৩১৫জন।

 এক্ষেত্রে অবশ্য আশার আলো বলতে আক্রান্তদের মধ্যে ইতিমধ্যেই দুই মেদিনীপুর জেলায় করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরতে পেরেছেন প্রায় ২১ হাজার করোনা জয়ী। তবে উল্টো দিকে আবার মৃত্যুর সংখ্যাটাও দুই মেদিনীপুরে বেড়েই চলেছে। পূর্ব মেদিনীপুর জেলার মোট করণা আক্রান্ত মৃত্যুর সংখ্যা মঙ্গলবার রাত পর্যন্ত ১৫৫। এবং পশ্চিম মেদিনীপুরের ক্ষেত্রেও একই ভাবে মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ১৭৫ জন। অর্থাৎ বিগত ২৪ঘন্টায় নতুন করে দুই জেলায় ২জন করে বাসিন্দার মৃত্যুর খবর মিলেছে। এদিকে জেলার পাশাপাশি তমলুক পৌরসভা এলাকাতেও আক্রান্তের সংখ্যাটা ক্রমশই বাড়ছে বলে জানা গিয়েছে।