Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মুক্তি পেল শর্টফিল্ম সাধক রামপ্রসাদ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বাংলা সাহিত্যের ইতিহাস থেকে সংগৃহীত কাহিনী অবলম্বনে তরুণ প্রযোজক ইন্দ্রদীপ সিনহা প্রযোজনায় মুক্তি পেলো স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র "সাধক রামপ্রসাদ"। ছবিটির পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সং…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : বাংলা সাহিত্যের ইতিহাস থেকে সংগৃহীত কাহিনী অবলম্বনে তরুণ প্রযোজক ইন্দ্রদীপ সিনহা প্রযোজনায় মুক্তি পেলো স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্র "সাধক রামপ্রসাদ"। ছবিটির পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রঘুবংশ পত্রিকার সম্পাদক শ্রীকান্ত ভট্টাচার্য্য। শুক্রবার সন্ধ্যায় মেদিনীপুর শহরের ফিল্ম সোসাইটি হলে ছবিটির উদ্বোধন করেন রবীন্দ্র স্মৃতি সমিতির সাধারণ সম্পাদক লক্ষণ চন্দ্র ওঝা। এছাড়াও উপস্থিত ছিলেন ফিল্ম সোসাইটির সম্পাদক সত‍্যজ‍্যোতি অধিকারী, চলচিত্র বার্তা পত্রিকার সম্পাদক তথা ছবির অন্যতম উপদেষ্টা সিদ্ধার্থ সাঁতরা, চলচ্চিত্রটির প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন গবেষক ডঃ শান্তনু পান্ডা, কবি সৌমিত্র রায় প্রমুখ। 


উপস্থিত ছিলেন প্রযোজক ইন্দ্রদীপ সিনহা, পরিচালক শ্রীকান্ত ভট্টাচার্য্যসহ ছবির অভিনেতা, অভিনেত্রীরা।প্রায়  ১৫ মিনিটের এই ছবিতে প্রধান চরিত্র গুলিতে অভিনয় করেছেন অরুণ দাস, সুস্মিতা পাল, অরবিন্দ মুখোপাধ্যায়, মধুমন্তী শাসমল,ঐশী রায়,তিতিশা সামন্ত,ষষ্ঠী সামন্ত,দীপান্বিতা জানা, নৈরিতা সিংহ প্রমুখ।ইউ টিউব থেকে সংগৃহীত ছবির সঙ্গীতে কন্ঠদান করেছেন রবীন্দ্রনাথ দাস ও অরিজিৎ চক্রবর্তী।চিত্রগ্রহণের কাজ করেছেন মানস পাতর, সোমনাথ দাস, অরিত্র রায়। কারিগরী সহায়তা করেছেন কোলাজের তাপস জানা। সাজসজ্জায় রয়েছেন রূপরঙ মহল।ছবিটি সময় বাংলা চ‍্যানেল এবং ইউ টিউবে  দেখা যাবে। উপস্থিত অতিথিরা প্রযোজক, পরিচালক ও কলাকুশলীদের কাজের প্রশংসা করেন। প্রযোজক ইন্দ্রদীপ সিনহার আশা তাঁর এই ছবি দর্শকদের মন জয় করবে।