Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দুর মান ভাঙানোর তোড়জোড় তৃনমূল দল

দেশমানুষডেস্ক: শুভেন্দু অধিকারীর মান ভাঙাতে তৃনমূল দলে জোর তোড়জোড় শুরু হয়ে গেছে।সকলেই চাইছেন শুভেন্দুর মানভঞ্জন।আলোচনার মাধ্যমে সে কাজ ইতিমধ্যেই এগিয়েছে বলে তৃনমূল সূত্রের খবর।সূত্রের খবর সোমবার পূর্ব কলকাতায় তাঁর সঙ্গে বৈঠকে বসে…

 


দেশমানুষডেস্ক: শুভেন্দু অধিকারীর মান ভাঙাতে তৃনমূল দলে জোর তোড়জোড় শুরু হয়ে গেছে।সকলেই চাইছেন শুভেন্দুর মানভঞ্জন।আলোচনার মাধ্যমে সে কাজ ইতিমধ্যেই এগিয়েছে বলে তৃনমূল সূত্রের খবর।

সূত্রের খবর সোমবার পূর্ব কলকাতায় তাঁর সঙ্গে বৈঠকে বসেছিলেন এক বর্ষীয়ান সাংসদ।কিছুদিন আগেও এক মন্ত্রী ও এক সাংসদের সঙ্গে তাঁর কথাবার্তা হয়।যদিও বৈঠক নিয়ে আনুষ্ঠানিক ভাবে কোন পক্ষই মুখ খোলেন নি।তবে এই দুটি আলোচনায় সমাধান সূত্র আসেনি বলেই জানা গেছে।কিন্তু প্রক্রিয়া থেমে নেই।প্রশান্ত কিশোর ও কাঁথি গিয়েছিলেন শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা বলতে।তিনি না থাকায় পিতা শিশির অধিকারীর সঙ্গেই কথা বলে ফিরে আসেন।

সূত্র মারফত জানা গেছে 2021 এর ভোট বৈতরনী পেরোতে শুভেন্দুকে দলে দরকার বলেই মনে করছেন তৃনমূলের একটি অংশ। আবার একটি অংশের মত হলো অযথা শুভেন্দুর পিছনে দল সময় নষ্ট করছে।শুভেন্দু সরে গেলেও তৃনমূলের কোন ক্ষতি হবে না। তবে হাই কমান্ড যে চাইছেন না সেটি। হাই কমান্ড দলে ভাঙন রুখতে বদ্ধপরিকর ।

শুভেন্দু অধিকারী এখনো কোন চূড়ান্ত সিদ্ধান্ত নেন নি বলেই তৃনমূল মহলের খবর। তাই আলোচনার রাস্তা ও খোলা আছে। তবে শুভেন্দু অধিকারী দলের সব নেতার সঙ্গে কথা বলতে চাইছেন না বলেই খবর।

যদিও কি হবে কি হবে না তা এখন চূড়ান্ত নয়। তবে শুভেন্দুর অরাজনৈতিক নানা সভা তৃনমূলের অন্দরে গভীর ছায়া ফেলছে।

শুভেন্দু অধিকারীকে নিয়ে চলছে নানা কল্পনা । সাধারণ মানুষ ও অধির আগ্রহে। অবশ্য শুভেন্দু মুখ না খুললে সে জল্পনার অবশান হবে না।


তরুণ চট্টোপাধ্যায়