Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বদল আটকাতে তৃনমূলের মহামিছিল হলদিয়া তে।

দেশমানুষডেস্ক : আজ যখন রাম নগরে অমিত শাহের সভায় বামফ্রন্টের এক ঝাঁক নেতা কর্মী  বিজেপি দলে যোগ দিলেন হলদিয়া থেকে।ঠিক তখন তৃনমূল ঘর আটকাতে সেই হলদিয়া তেই মহামিছিল বার করে জানিয়ে দিলেন সব ঠিক হ্যায় ।তৃনমূল দলে ভাঙন নেই।আজ অথবা কাল …

 


দেশমানুষডেস্ক : আজ যখন রাম নগরে অমিত শাহের সভায় বামফ্রন্টের এক ঝাঁক নেতা কর্মী  বিজেপি দলে যোগ দিলেন হলদিয়া থেকে।ঠিক তখন তৃনমূল ঘর আটকাতে সেই হলদিয়া তেই মহামিছিল বার করে জানিয়ে দিলেন সব ঠিক হ্যায় ।তৃনমূল দলে ভাঙন নেই।

আজ অথবা কাল যে দল ভাঙতে পারে তা আঁচ করেই এই মহা মিছিলের আহ্বান ।হলদিয়া এক্সাইড মোড় থেকে মঞ্জুশ্রী পর্যন্ত  প্রায় চার কিলোমিটার পায়ে পায়ে হাঁটলেন তৃনমূলের নেতৃত্ব ।

একদিকে শুভেন্দু অনুগামীরা যখন খাস কলকাতা তে দাদার পোস্টার লাগিয়ে বার্তা দিতে চাইলেন তৃনমূল সুপ্রিমো কে।ঠিক তখন শিল্প নগরী হলদিয়া তে তৃনমূল সভা করে জানালেন ঐক্য বদ্ধ আছে দল।নাম না করে শুভেন্দু অধিকারী কেও বাদ দিলেন না কটাক্ষ থেকে।

তৃনমূল যুব কংগ্রেসের সহ সভাপতি সুপ্রকাশ গিরি,নন্দীগ্রাম জমি আন্দোলনের নেতা শেখ সুফিয়ান,পুরপ্রধান দেব প্রসাদ মন্ডল বক্তব্য রাখলেন ঐক্যতার বার্তা দিতে ।

বামফ্রন্টের হলদিয়া নেতা দের বিজেপি যোগদান ভাবাচ্ছে তৃনমূল কে।জানালেন দাদার অনুগামীদের কয়েকজন।তাই তৃনমূলের এই বাড়তি সতর্কতা ।