Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আমি মরে যাব ,দল ছেড়ে যাব, তবুও সাম্প্রদায়িক বিজেপি তে যাব না - সৌগত রায়

আমি মরে যাব, দল ছেড়ে দেব, এটি হলেও আমি কোনদিন বিজেপি দলে নাম লেখাবো না।কারন বিজেপি সাম্প্রদায়িক দল।আমি সাম্প্রদায়িকতার রাজনীতি করিনা। এমনই জানালেন,তৃনমূলের সাংসদ সৌগত রায় ।আজ ছট পুজো উপলক্ষে অর্জুন সিংহ নদী ঘাটে ঘাটে ঘুরে জনসংযোগ…

 


আমি মরে যাব, দল ছেড়ে দেব, এটি হলেও আমি কোনদিন বিজেপি দলে নাম লেখাবো না।কারন বিজেপি সাম্প্রদায়িক দল।আমি সাম্প্রদায়িকতার রাজনীতি করিনা। এমনই জানালেন,তৃনমূলের সাংসদ সৌগত রায় ।

আজ ছট পুজো উপলক্ষে অর্জুন সিংহ নদী ঘাটে ঘাটে ঘুরে জনসংযোগ করছিলেন।সাংবাদিক দের প্রশ্নের উওরে অর্জুন সিংহ জানান শুভেন্দু সহ আরো পাঁচজন তৃনমূলের হেভিওয়েট নেতা নাকি বিজেপিতে আসছেন। আর সেখানেই সৌগতর নামটিও উঠে আসে। এবং তিনি আরো বলেন শুভেন্দু অধিকারী দলের সম্পদ।সেই শুভেন্দুর সঙ্গে তৃনমূল যে ধরনের ব্যবহার করছেন তাতে করে তাঁর এই দলে থাকা উচিত নয়।বিজেপি দল শুভেন্দুর জন্য দরজা খুলে রেখেছেন।শুভেন্দু চলে গেলে তৃনমূল দলটি মুছে যাবে।

অর্জুন সিংহের কথার প্রতিবাদ করতে গিয়ে সৌগত রায় বলেন, উনি এমন কোন নেতা নয় যে তার কথার জবাব দিতে হবে।উনি একজন বাহুবলী ছাড়া আর কিছু নয়।অর্জুন কে কটাক্ষ করে সৌগত বলেন ও কি বললো তাতে আমি ভাবিত নয়।

শুভেন্দু অধিকারীর সঙ্গে দলের দূরত্ব যে দিন দিন বাড়ছে তাও জানাতে ভোলেন নি অর্জুন সিংহ ।

আজ রামনগরে বিজেপি একটি বড় সভা করে।আর তাতে হলদিয়া থেকে বামফ্রন্টের এক ঝাঁক নেতা বিজেপি দলে নাম লেখান।

সিপিএমের জেলা সম্পাদক নিরঞ্জন সীর প্রতিক্রিয়া হলো দল আগাছা মুক্ত হলো।এরা চলে গেলে দল এতটুকু দুর্বল হবে না।


তরুন চট্টোপাধ্যায় ।