Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অমিত শাহ তৃনমূলের ঘর ভেঙে বিজেপির ব্যাগ ভর্তি করলেন

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ মেদিনীপুরের কলেজ মাঠ থেকে বিজেপির পক্ষে দলে নেবেন বেশ কিছু বিরোধী দলের নেতা মন্ত্রীকে। লম্বা হচ্ছে ক্রমশই এই লিস্ট। 9 জন বিধায়কের মধ্যেই 6 জন তৃনমূল দলের। এছাড়া ব…

 


তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ মেদিনীপুরের কলেজ মাঠ থেকে বিজেপির পক্ষে দলে নেবেন বেশ কিছু বিরোধী দলের নেতা মন্ত্রীকে। লম্বা হচ্ছে ক্রমশই এই লিস্ট। 9 জন বিধায়কের মধ্যেই 6 জন তৃনমূল দলের। এছাড়া বাম ও কংগ্রেস তো আছেই। কিন্তু সব থেকে বড় প্রাপ্তি হলো তৃনমূল দলের শুভেন্দু অধিকারী ।যার একারই ক্ষমতা রয়েছে বঙ্গের বদল আনা বলে সূত্রের খবর। তবুও বেশ কিছু নেতা ও অনুগামীদের নিয়ে তিনি আজ বিজেপি দলে।

মেদিনীপুরের সভার আগে তিনি এখানে এক কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ সারলেন। সঙ্গে কৈলাস বিজয় বর্গীয়,দিলীপ ঘোষ ,মুকুল রায় ও ছিলেন। মেদিনীপুরের বালিজুড়ি গ্রামের মধ্যাহ্নভোজ কে কেন্দ্র করে টান টান উত্তেজনা ।

কি খেলেন আজ অমিত শাহ। স্যালাড ,রুটি,ভাত,লাউ দিয়ে মুগডাল,ঢ্যাড়স ভাজা,পটল ভাজা, টক দই,পাঁপড়, শুক্তো,পোস্ত দিয়ে খসলা শাক,উচ্ছে ভাজা,ফুলকপির তরকারি,চাটনি ও মিষ্টি ।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ খাওয়া শেষ করে সোজা মেদিনীপুরের কলেজ মাঠে।সেখানে দলে দলে নেতাদের বিজেপি দলে নিয়ে আসার কর্ম সূচী বিজেপির।

আসলে বেশ কিছুদিন ধরে শুভেন্দু অধিকারী কোন পথে হাঁটছেন তা নিয়ে সকলেই ধন্ধে ছিলেন।আজ সেই ধন্ধের অবসান হলো।

এখন অপেক্ষা আর একটু।শুভেন্দু দল বদলে আজ নায়ক।

তৃনমূল কর্মী দের উদ্দেশ্যে শুভেন্দু অধিকারী খোলা চিঠি লিখলেন।আর সেই চিঠিতে রয়েছে নানা সংগ্রামের কথা।মানুষের জন্য কোন কাজ করতে পারছেন না,কেন পারেন নি তা খোলা চিঠিতে তিনি জানান।দল চলছিল ব্যাক্তিগত স্বার্থের দিকে তাকিয়ে ।তাই আজ দলত্যাগ ।