Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শিক্ষক বদলি না হওয়ায় বিক্ষোভ ও ডেপুটেশন

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের বদলি না হওয়ার প্রতিবাদে বিক্ষোভ পূর্ব মেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ অফিসে।এবার দক্ষিণ 24 পরগনা জেলা কর্মরত পূর্ব মেদিনীপুর জেলার প্রাথমিক শিক্ষক শিক্ষিকাদের বদলির দাবি নিয়ে পূর্ব…

 


প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাদের বদলি না হওয়ার প্রতিবাদে বিক্ষোভ পূর্ব মেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ অফিসে।

এবার দক্ষিণ 24 পরগনা জেলা কর্মরত পূর্ব মেদিনীপুর জেলার প্রাথমিক শিক্ষক শিক্ষিকাদের বদলির দাবি নিয়ে পূর্ব মেদিনীপুর জেলার প্রাথমিক শিক্ষা ভবনে ডেপুটেশন দিলেন কর্মরত প্রাথমিক শিক্ষক শিক্ষিকারা। মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণা অনুযায়ী বিভিন্ন জেলার শিক্ষক-শিক্ষিকারা নিজের জেলায় ফিরে এসেছে। কিন্তু দক্ষিণ 24 পরগনার কর্মরত ৫৮৬ জন শিক্ষক শিক্ষিকারা, যাদের বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার এই সকল শিক্ষক-শিক্ষিকারা এখনো পর্যন্ত জেলাতে বদলি হয়নি। অবিলম্বে জেলাতে বদলি হওয়ার জন্য এবার পূর্ব মেদিনীপুর জেলার প্রাথমিক বিদ্যালয় সংসদ অফিসে ডেপুটেশন দিলেন। তমলুকের হাসপাতাল মোড় থেকে মিছিল করে জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদ অফিসের সামনে বিক্ষোভ দেখায় কয়েকশো প্রাথমিক শিক্ষক শিক্ষিকা। পরে জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যানের কাছে ডেপুটেশন জমা দেন।