Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রাজনৈতিক সংঘর্ষে উতপ্ত পটাশপুর ২ নম্বর ব্লক

রাজনৈতিক  সংঘর্ষে উতপ্ত পটাশপুর ২ নম্বর ব্লকের নৈপুর গ্রাম পঞ্চায়েতর পূর্ব বেলদা গ্রাম এলাকায়।
 বাইক ভাঙচুর বোমাবাজি মারধরের ঘটনায় উত্তপ্ত এলাকা।ঘটনার সূত্রপাত গতকাল থেকে। বি জে পি কর্মিদের অভিযোগ  মেদিনীপুরে অমিত শাহের সভায় যাও…

 


রাজনৈতিক  সংঘর্ষে উতপ্ত পটাশপুর ২ নম্বর ব্লকের নৈপুর গ্রাম পঞ্চায়েতর পূর্ব বেলদা গ্রাম এলাকায়।


 বাইক ভাঙচুর বোমাবাজি মারধরের ঘটনায় উত্তপ্ত এলাকা।ঘটনার সূত্রপাত গতকাল থেকে। বি জে পি কর্মিদের অভিযোগ  মেদিনীপুরে অমিত শাহের সভায় যাওয়ার নিয়ে  দাদা অনুগামী ও দিদির অনুগামী দের মধ্যে দ্বন্দ হচ্ছিলো, সেখান থেকে তারা  হঠাৎই বি জে পি কর্মিদের উপর চড়াও হয় দাদার অনুগামীরা। বেশ কয়েকজন তৃণমূল কর্মীরা দাদা অনুগামী লক্ষ্য করে বোমাবাজি ও দাদা অনুগামীদের মারধর করা হয়।এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকায। তারই প্রতিবাদে বিজেপি কর্মীরা বিক্ষোভ দেখাতে থাকে রাস্তা অবরোধ করে।  


তৃণমূল কংগ্রেসর পক্ষ থেকে জানান বি জে পির এই অভিযোগ মিথ্যে এই ঘটনায়  দাদার অনুগামী বলে কেউ নেই এখানে। তৃণমূলের সঙ্গে বি জে পির সংঘর্ষ হয়েছে গতকাল।  তৃণমূল কর্মিরা বসেছিল হঠাৎ কয়েক জন বি জে পি আশ্রিত দুস্কৃতিরা এসে   হঠাৎ তৃণমূল কর্মীদের ওপর চড়াও হয়। কর্মীদের বাইক ও সাইকেল ভাঙচুর করা হয় ও বোমাবাজি করে বি জে পি কর্মীরা। ঘটনাস্থলে পটাশপুর থানার বিশাল পুলিশবাহিনী আসে। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।