Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সৌমেন্দু অধিকারী পদ্মফুলে

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা । কাঁথির অধিকারী পরিবারে পদ্ম ফোটানোর কথা শুভেন্দু অধিকারী বলেছিলেন। ভাই সৌমেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের মধ্যে দিয়ে সেই কাজ শুরু হলো। শুধু সৌমেন্দু নয় দলের আরো চোদ্দজন কাউন্সিলর একসঙ্গে যোগ দিলেন বিজে…

 


তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

কাঁথির অধিকারী পরিবারে পদ্ম ফোটানোর কথা শুভেন্দু অধিকারী বলেছিলেন। ভাই সৌমেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের মধ্যে দিয়ে সেই কাজ শুরু হলো। শুধু সৌমেন্দু নয় দলের আরো চোদ্দজন কাউন্সিলর একসঙ্গে যোগ দিলেন বিজেপি দলে।ফলে তৃনমূল দল যাই বলুক পদ্ম ফোটানোর কাজ তো শুরু করে দিয়েছেন শুভেন্দু ।আর এর ফলে কাঁথিতে বিজেপি আরো বেশি শক্তিশালী হলো।

এদিনের সভায় আরো নানা অভিযোগ আনলেন তৃনমূলের বিরুদ্ধে ।ভাইপোর নাম করেও তিনি বলেন। কাঁথিতে তৃনমূলের সভাকে কেন্দ্র করে তিনি বলেন একজন এসেছিলেন যিনি গার্ডেনরীচকে মিনি পাকিস্তান ভাবেন। আর একজন ভাইপোর জেঠামশাই সৌগত রায় ।ওদের কথাতে মানুষ যে বিশ্বাস করে না তাতো বোঝাই যাচ্ছে ।
শুভেন্দু অধিকারী বিজেপি দলে যোগ দেওয়ার পর দিলীপ ঘোষ বিশ্রাম নিচ্ছেন বলে জানান পার্থ চট্টোপাধ্যায় । এর উওরে দিলীপ ঘোষ বলেন ওদের শীল ওদের নোড়া এবার ভাঙবো দাঁতের গোড়া।
শুভেন্দু অধিকারী খড়দার সভাতে বলেন ভাইপো বলছে আমার লজ্জা করেনা শান্তি কুঞ্জে থাকতে।আরে সেখানেও পদ্ম ফুল ফোটাবো সঙ্গে সঙ্গে হরিশ চ্যাটার্জি স্টীটেও ফোটাবো।
আসলে এখন সভাসমিতির মতিগতি দেখে মনে হচ্ছে শুভেন্দু বনাম তৃনমূলের লড়াই চলছে।
ভোট হতে এখনো দেরি আছে।কিন্তু ভোটের হাওয়া গরম।
পদ্ম না ঘাসফুল।এই প্রশ্নে দুই শিবির ই টগবগ করে ফুটছে।
আর বিজেপি দল বলছে দেখো তোমার লোক দিয়ে ই কেমন পদ্ম ফোটাচ্ছি বাংলায় ।
নির্বাচন হতে এখনো দেরী আছে।এরিমধ্যে আরো কত পরিবর্তন হয় সে দিকে তাকিয়ে বাংলার মানুষ ।