Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভগবানপুরে শুভেন্দুর জনসভা

বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার ভগবানপুর বিধানসভার অন্তর্গত অর্জুন নগর অঞ্চলের গান্ধী রোড সংলগ্ন মাঠে "আর নয় অন্যায়" এর প্রতিবাদে জনসভা। উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, বিজেপি তপশিলি মোর্চার রাজ…

 


বিজেপির কাঁথি সাংগঠনিক জেলার ভগবানপুর বিধানসভার অন্তর্গত অর্জুন নগর অঞ্চলের গান্ধী রোড সংলগ্ন মাঠে "আর নয় অন্যায়" এর প্রতিবাদে জনসভা। উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী, সাংসদ লকেট চট্টোপাধ্যায়, বিজেপি তপশিলি মোর্চার রাজ্য সভাপতি দুলাল বর বিজেপির নেতৃত্বরা। এই সভা ঘিরে ছিল কড়া পুলিশি নিরাপত্তা।

শুভেন্দু অধিকারী বক্তব্যে বলেন ভগবানপুর এর সভা থেকে মহিলাদের উদ্দেশ্যে বলেন তৃণমূল নামক শ্যাওলা পানা পরিষ্কার করতে হবে। পুরোনো দলের জন্য দশ করে থাকি এই দলের জন্য ১০০ ভাগ করবো।

 ভোট আসছে তাই কৃষকদের বিষয় টি মেনে নিয়েছেন তৃণমূল নেত্রী।

 ভগবানপুর তো জিতেই গেছে, আমি তো মাটি বুঝি পালস বুঝি। পটাশপুর এগরা। হাটবারে হাটবারে ওসি বদল করছেন। আগের ভুমিকা দেখেছেন এখন দেখবেন। সিপিএমের লোকেরদের বলবো তৃণমূল কংগ্রেসকে হারাতে হবে। 


 একজন সাংসদ বলেছে মেদিনীপুরে লোক বিশ্বঘাতক। তাকে বলে রাখি মেদিনীপুরে বিশ্বাসঘাতক জন্মায় না। সারাদিনে আট দশটা পাউচ খেয়ে ভুলভাল কথা বলেন। উনি সীতা মাকে নিয়ে বলছেন। ভারতীয় জনতা পার্টি হিন্দু-মুসলিম নিয়ে কথা বলে না।


১৮তারিখ নন্দীগ্রামে মানণীয়া আসছেন ২০১৫ পর। উনি যা যা মিথ্যা কথা বলবেন কুৎস্যাশ্রী করবেন তার উত্তর ১৯ তারিখ হেঁড়িয়ার মাঠে দেব।