Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গড়বেতার সিভিল আর্মির সমাজসেবা মূলক কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, গড়বেতা, পশ্চিম মেদিনীপুর :  মঙ্গলবার দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে গড়বেতার স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল আর্মির উদ্যোগে সমাজসেবা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হলো। এদিন সংস্থার পক্ষ থেকে গড়বেতা গ্রামীণ হাসপাতালের…

 


নিজস্ব সংবাদদাতা, গড়বেতা, পশ্চিম মেদিনীপুর :  মঙ্গলবার দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে গড়বেতার স্বেচ্ছাসেবী সংগঠন সিভিল আর্মির উদ্যোগে সমাজসেবা মূলক কর্মসূচি অনুষ্ঠিত হলো। এদিন সংস্থার পক্ষ থেকে গড়বেতা গ্রামীণ হাসপাতালেরলে রোগীদের ও অ্যাম্বুলেন্স চালকদের মধ্যে ফল বিতরণ করা হয়।পরে গড়বেতার বড়মুড়া অঞ্চলের অর্জুনবেরিয়ার গ্রামের ২৬ বছর বয়সী  এক্সিডেন্টাল প্যারালাইস রোগী পূর্ণ সরদারকে একটি হুইল চেয়ার প্রদান করা হয় ।


এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন গড়বেতা হাসপাতালের বি এম ও এইচ  সঞ্চিতা কর্মকার, বিশিষ্ট সমাজসেবী  দিল খান , বিশিষ্ট সমাজসেবী নতুন ঘোষ, গড়বেতা হাইস্কুলের শিক্ষক  সুব্রত নিয়োগী , চিত্রশিল্পী  অনির্বাণ পাল প্রমুখ। সংগঠনের পক্ষ থেকে  শেখর, সুশান্ত , ডিম্পি, সব্যসাচী , সুব্রত, প্রভাত, শিল্পা, অনুপ, সঞ্জয় প্রমুখ উপস্থিত থেকে গোটা কর্মসূচিটি সুচারু ভাবে সম্পন্ন করে ।