Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ায় বাম-কংগ্রেস জোটের মহা মিছিল

হলদিয়ায় বাম কংগ্রেসের মিছিলে মহম্মদ সেলিম ও শুভঙ্কর সরকার। "দিল্লীর আন্দোলন করিয়েছে আরএসএস l লালকেল্লাতে যে ফ্ল্যাগ হোস্টিং করেছিল তাতে কৃষকদের কোনো হাত ছিলো না, ফ্ল্যাগ হোস্টিং করেছিলো আরএসএস " বললেন সিপিআইএম নেতা ম…

 হলদিয়ায় বাম কংগ্রেসের মিছিলে মহম্মদ সেলিম ও শুভঙ্কর সরকার।

"দিল্লীর আন্দোলন করিয়েছে আরএসএস l লালকেল্লাতে যে ফ্ল্যাগ হোস্টিং করেছিল তাতে কৃষকদের কোনো হাত ছিলো না, ফ্ল্যাগ হোস্টিং করেছিলো আরএসএস " বললেন সিপিআইএম নেতা মোহম্মদ সেলিম হলদিয়ার একটি কৃষকদের সমর্থনে ৱ্যালি তে এসে l হলদিয়ায় বাম কংগ্রেসের মিছিলে কয়েক হাজার কর্মী সমর্থকরা পা মেলান । হলদিয়ার কদমতলা থেকে পৌরসভা পর্যন্ত্য এই মিছিল হয়। মিছিলে উপস্থিত ছিলেন মহঃ সেলিম ও কংগ্রেস নেতা শুভংকর সরকার। কেন্দ্রের কৃষি আইনের বিরোধিতা সহ হলদিয়া জুড়ে শিল্পের পুনরুজ্জীবনের দাবিতে এই মিছিল।



হলদিয়ায় বাম-কংগ্রেস জোটের মহা মিছিল ও সভার আয়োজন করা হয়।হলদিয়া কদমতলা মোড় থেকে মিছিল শুরু করে হলদিয়া পৌরসভা সামনে মিছিল শেষ হয়।মহামিছিলে অংশগ্রহণ করে হলদিয়ার কয়েকহাজার বাম,কংগ্রেস কর্মী।সভার প্রধান বক্তা ছিলেন সিপিআই(এম) নেতা মহম্মদ সেলিম,জাতীয় কংগ্রেস নেতা শুভঙ্কর সরকার,বিপ্লব ভট্ট,অমৃত মাইতি,অশ্বিনী সিনহা প্রমুখ।সভার সভাপতিত্ব করেন সিপিআই(এম) জেলা সভাপতি নিরঞ্জন সিহি।সভামঞ্চ থেকে মহঃ সেলিম নিশানা করেন রাজ‍্যের শাসকদল তৃনমূল ও বিরোধী দল বিজেপি কে।

তিনি বলেন "বাম আমলে হলদিয়ায় শিল্প কারখানা গড়ে উঠেছিল।বহু বেকার যুবক কর্মসংস্থান পেয়েছিল।কিন্তু তৃণমূল এসে একের পর এক কারখানা বন্ধ হয়ে গেছে।বহু শ্রমীক কাজ হারিয়েছে।তাই এই দল ক্ষমতায় থাকলে হলদিয়া ধ্বংস হয়ে যাবে"।

তিনি আরও বলেন আমরা কর্মসংস্থানে,বিনিয়োগে এক নং ছিলাম।আজকে পশ্চিমবাংলা কোথায় গিয়েছে।আজ বিজেপি বলছে আমরা সোনার বাংলা গড়ে দেবো।তোমরা তো ঝাড়খণ্ডে কয়লা বেঁচেছো,খনি বেঁচেছো, চুরি করেছো।তোমাদের গত নির্বাচনে ঝাড়খন্ড থেকে তাড়িয়ে দিয়েছে।এই জনজোয়ারে যারা দালালি করেছে,দলবদল করেছে তাদেরকে শিক্ষা দিতে হবে।আমাদের রাজ‍্যে আগে এই নোংরা রাজনীতি ছিল না।আমরা বলতাম আয়া রাম গায়া রাম।তাই আমাদের দলে দালাল দের সার্টিফিকেট লাগে না।আজকের হলদিয়ার মানুষ মহা মিছিলে হেঁটে দেখিয়ে দিয়েছে তারা লড়াইয়ের জন‍্য প্রস্তুত।আগামী নির্বাচনে হলদিয়ার মানুষ দেখিয়ে দেবে। বাম-কংগ্রেস জোট কে তারা সমর্থন করছে।এবং রাজ‍্যে বেকারত্ব দূর করতে এই তৃনমূল কে দূর করতে হবে।আর বিজেপি তো ধর্মের রাজনীতি করছে ওদের এই বাংলায় মানুষ ঠাঁই দেবে না।