Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

নেতাজী জন্ম জয়ন্তী উদযাপনের প্রস্তুতি সভা*

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : আগামী ২৩ শে জানুয়ারি নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন। তাঁর এই ১২৫ তম জন্মবর্ষকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্মরণীয় করে রাখার লক্ষ্যে অবিভক্ত মেদিনীপুর জেলার সুভাষচন্দ্রের অনুরাগীদের নিয়ে…

 


নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : আগামী ২৩ শে জানুয়ারি নেতাজী সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন। তাঁর এই ১২৫ তম জন্মবর্ষকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্মরণীয় করে রাখার লক্ষ্যে অবিভক্ত মেদিনীপুর জেলার সুভাষচন্দ্রের অনুরাগীদের নিয়ে গঠিত হয়েছে নেতাজী ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপন কমিটি। ইতিমধ্যে কমিটির উদ্যোগে সুভাষচন্দ্র বসুর জন্মদিনেই বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।



এই সব কর্মসূচিকে সফলভাবে রূপায়ণের লক্ষ্যে কমিটির উদ্যোগে রবিবার সকালে একটি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হলো মেদিনীপুর শহরের বার্জটাউনে অবস্থিত পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চের পশ্চিম মেদিনীপুর জেলা দপ্তরে। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অল ইন্ডিয়া মনীষী ফাউন্ডেশনের আহ্বায়ক প্রাণাশীষ মাল। কমিটির পক্ষে উপস্থিত ছিলেন উদযাপন কমিটির উপদেষ্টা বিমল গুড়িয়া, সভাপতি নন্দদুলাল ভট্টাচার্য,কার্য্যকরী সভাপতি প্রসূন কুমার পড়িয়া,যুগ্ম সম্পাদক অমিত কুমার সাহু ও বাবুলাল শাসমল এবং কোষাধ্যক্ষ স্বপন কুমার বেরা সহ অন্যান্যরা।