Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপির সাম্প্রদায়িক উস্কানিবিরুদ্ধে প্রতিবাদ ও ধিক্কার সভা তৃণমূল কংগ্রেসের

কেন্দ্রের কালা কৃষি আইন, বিজেপির সাম্প্রদায়িক উস্কানি ও দাঙ্গা বাঁধানোর অপপ্রয়াসের বিরুদ্ধে প্রতিবাদ ও ধিক্কার সভা তৃণমূল কংগ্রেসের। উত্তর কাঁথি বিধানসভা এলাকার দেশপ্রাণ ব্লক এর আমতলিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের ডাকে আজকের এই সভা…

 


কেন্দ্রের কালা কৃষি আইন, বিজেপির সাম্প্রদায়িক উস্কানি ও দাঙ্গা বাঁধানোর অপপ্রয়াসের বিরুদ্ধে প্রতিবাদ ও ধিক্কার সভা তৃণমূল কংগ্রেসের।

 উত্তর কাঁথি বিধানসভা এলাকার দেশপ্রাণ ব্লক এর আমতলিয়া অঞ্চল তৃণমূল কংগ্রেসের ডাকে আজকের এই সভায় হাজারে হাজারে মানুষ ভিড় জমিয়েছিল।কাঁথি থানার উত্তর আমতলিয়া গীতারানি বিদ্যাভবন এর মাঠে শুধুমাত্র একটা অঞ্চলেরই মানুষজন এসেছিল বিজেপির সন্ত্রাসের বিরুদ্ধে ধিক্কার ও প্রতিবাদ জানাতে।বেশ কয়েকদিন ধরে উত্তরকাশী বিধানসভা এলাকায় বারেবারে বিজেপি সন্ত্রাস চালিয়েছে এমনটাই অভিযোগ তৃণমূলের। তৃণমূলের নেতৃত্ব কাছেই থানায় এর আগে অভিযোগ জানিয়েছে। কিন্তু কোন ব্যবস্থাই নেয়া হয়নি বিজেপির এই সন্ত্রাসের বিরুদ্ধে। তাই তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আজ প্রতিবাদ ও ধিক্কার সভার আয়োজন করা হয়।উপস্থিত ছিলেন দেশপ্রাণ ব্লক এর সহ-সভাপতি তথা দীঘা শঙ্করপুর উন্নয়ন পরিষদের ভাইস চেয়ারম্যান তরুণ জানা, তৃণমূলের জেলা কডিনেটর মাহমুদ হোসেন, হাবিবুর রহমান, উত্তম বারিক সহ একাধিক তৃণমূল নেতৃত্বেরা।