Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

স্কুল শিক্ষকের উদ্যোগে শিক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : মানবিক মুখ নিয়ে সাধারণ মানুষ ও আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া শিশুদের পাশে দাঁড়াতে আবারও এগিয়ে এলেন জঙ্গলমহল এলাকার মানবদরদী শিক্ষক হেরম্ব নাথ চক্রবর্তী। রবিবার হেরম্ব নাথ বাবুর আর্থিক সহযোগিতায় এব…

নিজস্ব সংবাদদাতা, মেদিনীপুর : মানবিক মুখ নিয়ে সাধারণ মানুষ ও আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া শিশুদের পাশে দাঁড়াতে আবারও এগিয়ে এলেন জঙ্গলমহল এলাকার মানবদরদী শিক্ষক হেরম্ব নাথ চক্রবর্তী। রবিবার হেরম্ব নাথ বাবুর আর্থিক সহযোগিতায় এবং ভারত সেবাশ্রম সংঘের মেদিনীপুর শহর শাখার ব্যবস্থাপনায় মেদিনীপুর শহরের বস্তি এলাকার ৭৫ জন দুঃস্থ শিক্ষার্থীর হাতে বিভিন্ন শিক্ষা উপকরন  এবং বেশ কিছু দুঃস্থ ও প্রবীন  নাগরিকের হাতে কম্বল তুলে দেওয়া হলো।


 গোটা কর্মসূচিটি কোভিড বিধি মেনে সম্পন্ন হয়। ভারত সেবাশ্রম সংঘের অধ্যক্ষ মহারাজ হেরম্ববাবুর এধরনের  উদ্যোগের প্রশংসা করে জানান এর আগেও সংঘের বিভিন্ন সেবামূলক কাজে হেরম্ববাবু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। কিছুদিন পূর্বে সংঘের ব্যবস্থাপনায় মেদিনীপুর  শহরের বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসকগন সহযোগিতায় যে চক্ষু  ছানি অপারেশন শিবির অনুষ্ঠিত হয়েছিল,সেখানেও হেরম্ব বাবু আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন।     


  উল্লেখ্য বাঁকুড়া জেলার বাসিন্দা হেরম্ব নাথ চক্রবর্তী,ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর নয়াবসান জনকল্যাণ বিদ্যাপীঠের সংস্কৃত বিষয়ের শিক্ষক।হেরম্ববাবু এভাবেই বছরভর নানা সমাজসেবা মূলক কাজে নিজেকে জড়িয়ে রাখেন।