Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মে মাসে বিজেপিকে নিয়ে সরকার গড়ার হুঙ্কার শুভেন্দু- বাবুলের

একুশের নির্বাচন আর মাত্র কয়েকমাস বাকি। এরই মধ্যে প্রায় প্রত্যেক দিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পূর্ব মেদিনীপুর জেলায় লেগেই চলেছে।  শনিবার পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা ব্লকের দ্বারিবেড়িয়াতে বিজেপির এক যোগদান মেলা…

 


 একুশের নির্বাচন আর মাত্র কয়েকমাস বাকি। এরই মধ্যে প্রায় প্রত্যেক দিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের হিড়িক পূর্ব মেদিনীপুর জেলায় লেগেই চলেছে।  শনিবার পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা ব্লকের দ্বারিবেড়িয়াতে বিজেপির এক যোগদান মেলা অনুষ্ঠানে উপস্থিত হয়ে আগামী মে মাসে বিজেপিকে নিয়ে সরকার গড়ার হুংকার দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়।  এদিনের মঞ্চ থেকে শুভেন্দু বলেন, "২০০১সালে তৃণমূলের খুঁটা পোতার লোক পাওয়া যেত না। আজ আমি আর বাবুলজি আসছি বলে এত পতাকা টাঙিয়েছে তৃণমূল কংগ্রেস একশো দিনের কাজের মারা টাকায়। পিপিলিকার পাখা গজায় মরিবার তরে। ১৫ই মে এর পরে  এই লোকগুলোকে নিয়ে একসঙ্গে থাকতে হবে। ১৫ই মে পরে তৃণমূল কংগ্রেস থাকবে না।" এদিন শুভেন্দু তিনি তার বিজেপিতে যোগদানের কারণ হিসেবে তিনি তার বক্তব্যে বলেন, "আমি গত কয়েকটি সভায় বলেছি তৃণমূল পার্টিটা একটি কোম্পানিতে পরিণত হয়ে গিয়েছে এটা আর  রাজনৈতিক দল নেই। আমাদেরকে কর্মচারী করে রাখার ব্যবস্থা করা হয়েছিল। তার কর্মচারী হয়ে থাকতে এই মেদিনীপুরের মানুষরা জানে না।" শুভেন্দু প্রকাশ্য মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে কটাক্ষ করে বলেন, "তোলাবাজ ভাইপো কয়েকদিন আগে বলেছিল  এক বাপের ব্যাটা হলে আঞ্চলিক দল করলোনা কেন। বিজেপিতে কেন? তার কারণ হচ্ছে আমি আঞ্চলিক দল করলে ছোটখাটো একটা পার্টি করতে পারতাম। কিন্তু সেই পার্টিটাতে আমার পর ভাইপো নেতা হতো। সেই জন্য আঞ্চলিক দল বানাইনি। পৃথিবীর সর্ব বৃহৎ রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টিতে গেছি।"  এদিন শুভেন্দু আরো বলেন, "ভোট এলেই বলে শংকরপুরে বন্দর হবে। হলদিয়া উন্নয়ন পর্ষদের আমি চেয়ারম্যান ছিলাম। এর যা শিল্পনীতি কোথাও একটাও শিল্প হবে না। চপ ভাজা শিল্পও হবে না। এই অত্যাচার চলবে না একটু অপেক্ষা করুন আদর্শ নির্বাচন বিধি চালু হতে দিন।"

 অন্যদিকে খোলা মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি বলেন, "তুমিতো পিসিই ভাইপো।  তুমি তো নিজে কিছু করোনি। তোমার তো কোনো অবদানই নেই রাজনীতিতে। যেটুকুনি আছে সেটা অবদান নয় অনুদান সেটা সরকার থেকে নিয়ে তুমি নিজের ঘরে রেখে দিয়েছো।" তিনি আরও বলেন, "গরু পাচার, লোহা পাচার, কয়লা পাচার সব পাচারের টাকা আমাদের বোলপুরের শান্তিনিকেতন নয়,  আরেকটা শান্তিনিকেতন আছে সেখানে পৌঁছায়। পাঁচ বছর আগে আমি আসানসোলে বলেছিলাম যত কয়লা মাফিয়া আছে তারা সবাই গ্রেফতার হবে আপনারা একটু ভরসা করুন। এখন বোঝা যাচ্ছে যাহা এনামুল তাহাই তৃণমূল।" তিনি বলেন "আমি ভাইপোর নাম করে বলছি উনি পশ্চিমবঙ্গের সমাজবিরোধীদের লালন পালন করেন। নীলসাদা রঙ করা আলিপুর জেল তৃণমূলে ভরে যাবে।"


এদিনের সভা থেকে  পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সদস্য সোমনাথ ভূঁইয়া সহ বেশ কয়েকজন বিজেপি তে যোগদান করেন।