Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথির পর এবার তমলুক পুরবোর্ডের প্রশাসক বদল করলো রাজ্য সরকার

কাঁথিরপর এবার তমলুক পুরভোটের প্রশাসক রবীন্দ্রনাথ সেনকে সরানো হলো। সোমবার রাজ্যের পুরো ও নগর উন্নয়ন দপ্তরের জয়েন্ট সেক্রেটারি এ নিয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছেন।তাতে বলা হয়েছে পুরো বোর্ডের প্রশাসকের দায়িত্ব সামলাবে দীপেন্দ্র না…

 


কাঁথিরপর এবার তমলুক পুরভোটের প্রশাসক রবীন্দ্রনাথ সেনকে সরানো হলো। সোমবার রাজ্যের পুরো ও নগর উন্নয়ন দপ্তরের জয়েন্ট সেক্রেটারি এ নিয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছেন।তাতে বলা হয়েছে পুরো বোর্ডের প্রশাসকের দায়িত্ব সামলাবে দীপেন্দ্র নারায়ন রায়। এছাড়াও প্রশাসক মন্ডলীতে সদস্য হিসেবে থাকবেন প্রাক্তন কাউন্সিলার কো-অর্ডিনেটর চন্দন প্রধান, সুব্রত রায়, শক্তিপদ ভট্টাচার্য, পৃথ্বীশ নন্দী, স্নিগ্ধা মিশ্র এবং চিত্ত মাইতি। ১১ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর বিশ্বজিৎ দত্ত বিজেপিতে যোগ দিয়েছেন। তার জায়গায় বিশিষ্ট আইনজীবী চিত্ত মাইতি কে প্রশাসক মন্ডলীতে রাখা হয়েছে।


গত মে মাসে তমলুক, কাঁথি এবং এগরা পুরসভায় নির্বাচিত বোর্ড এর মেয়াদ শেষ হয়।তারপর এই তিন পুরসভায় চেয়ারম্যানদের পুরভোটের প্রশাসক এবং ভাইস চেয়ারম্যানদের বোর্ডের সদস্য হিসেবে নিযুক্ত করেছিল রাজ্য সরকার। দীপেন্দ্র নারায়ন রায় প্রাক্তন ভাইস চেয়ারম্যান এবং বোর্ডের সদস্য ছিলেন এবার তাকেই প্রশাসক হিসেবে নিযুক্ত করা হলো তমলুক পুরসভায়। কাঁথি পুরসভার পর তমলুক পুরসভায় প্রশাসকের রদবদল ঘটানো হলো।