Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ডি এস ডি এ থেকে অপসারিত হলেন বর্ষীয়ান তৃনমূল নেতা শিশির অধিকারী

তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।দিঘা শঙ্কর পুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে আজই অপসারণ করা হলো বর্ষীয়ান তৃনমূল নেতা ও পূর্ব মেদিনীপুরের তৃনমূল সভাপতি শিশির অধিকারী কে।আর সেখানে বসানো হলো রামনগরের অধিকারী পরিবারের বিক্ষুব্ধ নেতা অ…

 


তরুন চট্টোপাধ্যায় ।কলকাতা ।

দিঘা শঙ্কর পুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান পদ থেকে আজই অপসারণ করা হলো বর্ষীয়ান তৃনমূল নেতা ও পূর্ব মেদিনীপুরের তৃনমূল সভাপতি শিশির অধিকারী কে।আর সেখানে বসানো হলো রামনগরের অধিকারী পরিবারের বিক্ষুব্ধ নেতা অখিল গিরিকে।অখিল পুত্র কেও কাঁথি পুরসভায় পদ দেওয়া হলো।

এখন কি শিশির অধিকারী কে দল থেকে সরানো বা শিশির অধিকারীর দল বদল শুধুমাত্র সময়ের অপেক্ষা ।

কদিন আগেই তাঁর পুত্র জননেতা শুভেন্দু অধিকারী দল বদল করেছিলেন।আর বলে ছিলেন আমার পরিবারে তো পদ্ম ফোটাবো,সঙ্গে সঙ্গে কালিঘাটেও পদ্ম ফোটাবো।

বিজেপি দলে শুভেন্দু যোগদানের পরেই রকেট গতিতে ছুটে বেড়িয়েছেন সমগ্র রাজ্য জুড়ে ।তৃনমূলের নেতাদের ঘুম ছুটিয়ে বক্তব্য রেখেছেন।বিভিন্ন জনসভায় জনস্রোত ও দেখাগেছে।

তবে কি এবার ধরা যেতে পারে অধিকারী পরিবারের পুরো মানচিত্রে দেখা যাবে ঘাসফুলের পরিবর্তন ।সেখানে জায়গা নেবে জোড়াফুল।আসলে দল বদল হতে হতে পুরো ছবি টিই বদলে যেতে বসেছে।আর কাঁথি থেকে কি এবার ক্ষমতার কেন্দ্র বিন্দুতে আসতে চলেছে রামনগরের গিরি পরিবার।

অধিকারী বনাম গিরি লড়াই পূর্ব মেদিনীপুরের রাজনীতি তে আগেই ছিল।তবে ক্ষমতা বেশি ছিল অধিকারী পরিবারের ।কারন শিশির অধিকারী সহ তিন পুত্র ছিল তৃনমূলের ক্ষমতার কেন্দ্র বিন্দুতে ।এবার পরিবর্তন হয়ে তা চলে যাচ্ছে গিরি পরিবারের দিকে।

আবার শুভেন্দু দল বদলের পর বিজেপি দলের ক্ষমতায় সেই একই চিত্র ।

এবার হয়তো সমীকরন বদলাবে।দুই দুই হয়তো থাকবে না।তবে আসল ছবি কি হয় তা জানতে কদিন অপেক্ষা করতে হবে।

তবে আবহাওয়ার পূর্বাভাস বলছে ক্ষমতায় আসতে চলেছে গিরি পরিবার তৃনমূলের রাজনীতি তে।

পিকচার বহূত বাকি হ্যায়।কুনাল ঘোষ এখন কি বলবেন শিশির অধিকারী কে দল সন্মান করে।তাহলে কেন এই অসন্মান।সেটি অবশ্য তৃনমূলের ঘরোয়া ব্যাপার।কারন শিশির অধিকারী আজও দল বদল করেন নি।তৃনমূলের বিরুদ্ধে একটি কথাও বলেন নি।এমন কি সৌমেন্দু অধিকারী দল ছাড়ার পরেও।

পূর্ব মেদিনীপুরের আকাশে নতূন সমীকরন ।আবারও ঘাসফুল আর পদ্ম ফুলের লড়াই জোরদার হলো।