Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দুর গড়ে এসে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অভিষেক ব্যানার্জি

শুভেন্দুর গড়ে এসে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অভিষেক ব্যানার্জি।
 শনিবার কাঁথির দইসাই সংলগ্ন মাঠে রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সাংসদ অভিষেক ব্যানার্জি শুভেন্দু অধিকারী কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন ক্ষমতা থাকলে পূর্ব মেদিনীপুরের …

 


শুভেন্দুর গড়ে এসে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন অভিষেক ব্যানার্জি।


 শনিবার কাঁথির দইসাই সংলগ্ন মাঠে রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সাংসদ অভিষেক ব্যানার্জি শুভেন্দু অধিকারী কে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন ক্ষমতা থাকলে পূর্ব মেদিনীপুরের যে কোন আসনে দাঁড়াক, পূর্ব মেদিনীপুরের মানুষ ৫০ হাজার ভোটে হারাবে শুভেন্দু কে। এদিন মঞ্চ থেকে অভিষেক ব্যানার্জি মূলত হুমকির সুরে বলেন "কয়েকদিন আগে আমাকে ভয় দেখানো হচ্ছিল যাতে করে আমি পূর্ব মেদিনীপুরের না আসি, আজ আমি কাঁথি সভায় এসেছি, বাপের বেটা হলে আয় আমার কাছে।"নাম না করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বিজেপি নেতা কনিষ্ক পন্ডার উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন।

 পূর্ব মেদিনীপুরের মানুষ বশ্যতা স্বীকার করতে জানেনা, পূর্ব মেদিনীপুরের মাটি, নন্দীগ্রাম আন্দোলনের মাটি। এই মাটিকে যারা কুলষিত করেছে, আমাদের লড়াই ব্যক্তির বিরুদ্ধে নয়, যারা আন্দোলনের মাটিকে কুলষিত করেছে তাদের আগামীদিন মেদিনীপুর থেকে বিতাড়িত করতে হবে। ভোটের বাক্সে জবাব দেবেন বেইমানদের ঝেঁটিয়ে বিদায় করবেন। আগামীকাল মোদীজী হলদিয়ায় আসছেন,  কেনো ভোট আছেতো তাই। এবার নির্বাচনটা গুরুত্বপূর্ণ, কারণ পূর্ব মেদিনীপুর বাংলার মুখ্যমন্ত্রী নির্বাচিত করবে। মমতা ব্যানার্জি নিজে নন্দীগ্রামের প্রার্থী হয়েছেন। আর স্টিয়ারিং তো মমতা ব্যানার্জীর হাতে। তাই অনেকের এখন গাত্র জ্বালা হয়েছে। একজন  হাফ লাখ ভোটে হারাবো বলছে কিন্তু নিজে দাঁড়াবো বলছে না। কাউকে একটা মুরগী করে দাঁড় করাবে। আপনি নন্দীগ্রামের নায়ক জননেতা বলেন নিজেকে। আপনি দ্বায়িত্ব নিয়ে বলছেন না কেনো, নন্দীগ্রাম সিটটাতে শুভেন্দু অধিকারীকে দাঁড় করান। ভারতীয় জনতা পার্টির প্রতীকে আপনি মমতা ব্যানার্জি বিরুদ্ধে লড়াই করবেন। নিজে দাঁড়াবে না কাউকে মুরগী করে দাঁড় করিয়ে গর্তে ঠেলে দেবে আর নিজে অন্য জায়গায় দাঁড়াবে।   পূর্ব মেদিনীপুরের যেকোনো সিটে দাঁড়ালে পঞ্চাশ হাজারেরও বেশী ভোটে মেদিনীপুরের মানুষ হারাবে। কাঁথির সভা থেকে শুভেন্দুকে চ্যালেঞ্জ জানান অভিষেক।