Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

তমলুকে সোনা দোকানে ডাকাতি

রাতের অন্ধকারে সোনার দোকানে শাটার ও তালা ভেঙে দুঃসাহসিক ডাকাতির ঘটনা তমলুক থানার নিমতৌড়ি এলাকায়, চুরি গেল প্রায় 50 লক্ষ টাকার গহনা।
পূর্ব মেদিনীপুর এর তমলুক থানার নিমতৌড়ি এলাকায় রায় মার্কেট এর ঘটনা। জানা গেছে বিয়ের মরসুম থাকায়…

 


রাতের অন্ধকারে সোনার দোকানে শাটার ও তালা ভেঙে দুঃসাহসিক ডাকাতির ঘটনা তমলুক থানার নিমতৌড়ি এলাকায়, চুরি গেল প্রায় 50 লক্ষ টাকার গহনা।


পূর্ব মেদিনীপুর এর তমলুক থানার নিমতৌড়ি এলাকায় রায় মার্কেট এর ঘটনা। জানা গেছে বিয়ের মরসুম থাকায় বিপুল পরিমাণ গহনা স্টক ছিল দোকানে। রাতের অন্ধকারে দোকানের শাটার ও 10 টা তালা ভেঙে দোকানে ঢোকে চোরেরা এবং দুঃসাহসিক ভাবে সোনা ও রুপোর গহনা চুরি করে । ভোরবেলা ঘটনা নজরে আসে পার্শ্ববর্তী দোকানদার দের, ফোন করে জানায় দোকানের মালিক কে, দোকানের মালিক এসে দেখে শাটার সহ দশটা তালা ভেঙ্গে চুরি গেছে দোকানের সমস্ত সোনার গহনা সামগ্রী। খবর দেওয়া হয় তমলুক থানায়।

 ঘটনাস্থলে আসেন পূর্ব মেদিনীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. হাসান, তমলুক থানার আই.সি সহ বিশাল পুলিশ বাহিনী। দোকানের মধ্যে সিসিটিভি থাকলেও দোকানের কাজের জন্য তা ছিল বন্ধ । মার্কেট জুড়ে মার্কেট কর্তৃপক্ষ তরফ থেকে যে সিসিটিভি রয়েছে তার মধ্যে একটি ভেঙেছে বলে অভিযোগ, বাকি সিসিটিভির ফুটেজ দেখে তদন্ত শুরু করেছে পুলিশ। 41 নম্বর জাতীয় সড়ক থেকে ঢিলছোড়া দূরত্বে এরকম জনবহুল মার্কেটে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় এবং নিরাপত্তাহীনতায় ভুগছে পার্শ্ববর্তী দোকানদারেরা। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে জেলা পুলিশ।