Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সবং ব্লকের বেল্কী গ্রামে স্বেচ্ছায় রক্তদান শিবির

নিজস্ব সংবাদদাতা,সবং : বিগত সাত বছরের মতো এবারও রক্তদান শিবির অনুষ্ঠিত হলো সবং এর বেল্কী গ্রামে।কোরোনার সংকটকালে এবং আসন্ন গ্রীষ্মকালীন সময়ে ব্লাড ব্যাংক গুলিতে রক্তের চাহিদা মেটাতে  আবারও এগিয়ে এলো পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব…

 


নিজস্ব সংবাদদাতা,সবং : বিগত সাত বছরের মতো এবারও রক্তদান শিবির অনুষ্ঠিত হলো সবং এর বেল্কী গ্রামে।কোরোনার সংকটকালে এবং আসন্ন গ্রীষ্মকালীন সময়ে ব্লাড ব্যাংক গুলিতে রক্তের চাহিদা মেটাতে  আবারও এগিয়ে এলো পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের পূর্ব বেল্কী নেতাজী সংঘ। রবিবার নেতাজী সংঘের উদ্যোগে বেল্কী গ্রামে অনুষ্ঠিত হলো একটি স্বেচ্ছায় রক্তদান শিবির।


 এদিন রক্তসংগ্রহ করেন ঝাড়্গ্রাম জেলা হাসপাতাল ব্লাড ব্যাংক কর্তৃপক্ষ।সংস্থার প্রাক্তন সভাপতি স্বর্গীয় নিরঞ্জন নায়েক স্মৃতির উদ্দেশ্যে এই শিবিরটি উৎসর্গ করা হয়। স্বাস্থ্য বিধি মেনে তিরিশ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দিয়েছেন। বরাবরের মতো এবছরও কুড়ি শতাংশ অর্থাৎ ছয় জন মহিলা রক্তদাতাও এই শিবিরে রক্ত দিয়েছেন ।  থ্যালাসেমিয়া রোগীর  প্রয়োজনীয় রক্তের জোগান দেওয়ার জন্য এবং অন্যদিকে রক্তের চাহিদা মেটাতে প্রতিবছর ক্লাবটি এইধরণের উদ্যোগ গ্রহণ করে সামাজিক দায়িত্ব ও মূল্যবোধ  কর্তব্য পালন করে থাকে।

 


এদিনের শিবিরে উপস্থিত ছিলেন শিবিরের আহ্বায়ক অধ্যাপক প্রণব সাহু, সম্পাদক শংকর কুইলা ,অশোক গাঙ্গুলী, রবীন্দ্রনাথ গাঙ্গুলী, শম্ভুনাথ দাসসহ অন্যান্য সদস্য-সদস্যা ও বিশিষ্ট জনেরা। পাশাপাশি উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা হাসপাতালের চিকিৎসক ডাঃ পিয়ালী সাহু সহ স্বাস্থ্য কর্মীবৃন্দ।