Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আবারও পুলিশের জালে গ্রেপ্তার বিজেপি নেতা আনিসুর রহমান

কোর্টের মামলা প্রত্যাহার শুনে হসপিটাল থেকে বাড়ি ফেরার পথে আবারও পুলিশের জালে গ্রেপ্তার বিজেপি নেতা আনিসুর রহমান।

পূর্ব মেদিনীপুর:- আবারো হাইকোর্টে ধাক্কা খেলো রাজ্য সরকার। আনিসুর রহমানের বিরুদ্ধে খুনের মামলা প্রত্যাহার করা যাবেনা…

 


কোর্টের মামলা প্রত্যাহার শুনে হসপিটাল থেকে বাড়ি ফেরার পথে আবারও পুলিশের জালে গ্রেপ্তার বিজেপি নেতা আনিসুর রহমান।



পূর্ব মেদিনীপুর:- আবারো হাইকোর্টে ধাক্কা খেলো রাজ্য সরকার। আনিসুর রহমানের বিরুদ্ধে খুনের মামলা প্রত্যাহার করা যাবেনা নির্দেশ দিলো হাইকোর্ট।

 প্রসঙ্গত গত বছর দুর্গাপূজার নবমীর রাতে খুন হতে হয়েছিল পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার তৃণমূল নেতা কুরবান শাহ, সেই খুনের মামলায় গ্রেফতার হতে হয়েছিল তৎকালীন বিজেপি নেতা আনিসুর রহমানকে।

হঠাৎই তার বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে নেয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। রাজ্যের আবেদনে সাড়া দেয় তমলুক আদালত। কিন্তু তমলুক আদালতের নির্দেশ খারিজ করল হাইকোর্ট।খুনের মামলা প্রত্যাহার করা যাবেনা জানালো শীর্ষ আদালত।

 গত ২৬ শে ফেব্রুয়ারি রাজ্যের আবেদনে সাড়া দিয়ে মামলা প্রত্যাহার করার নির্দেশ দেয়, এরপরেই হাইকোর্টের দ্বারস্থ হয় কুরবান শাহের ভাগ্নে জহর শাহ ও তার আইনজীবী, সেই আবেদনের ভিত্তিতেই এই নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত, এই বিষয়ে জহর শাহের আইনজীবী বলেন এইরকম ঘৃণ্য কাজ যিনি করেছেন তার বিরুদ্ধে সরকার সমস্ত মামলা প্রত্যাহার করলে আইনের প্রতি আস্থা হারাবেন সাধারণ মানুষ।

প্রসঙ্গত নন্দীগ্রাম আন্দোলনের সময় আনিসুর রহমানের বাইকে চাপতে দেখা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায় কে। এরপর বহু বছর কেটে যাওয়ার পর তার উপর হঠাৎই সহানুভূতি আশায় তাহলে কি আনিসুর রহমান তৃণমূলে যোগদান করছে জল্পনা উঠছে রাজনৈতিক মহলে।

 তবে সেই সব জল্পনার যখন তুঙ্গে, তখন আনিসুর রহমানকে গ্রেফতার করা হয়। কোলাঘাট থেকে গ্রেফতার করে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ।