Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ময়নায় তৃণমূলের পার্টি অফিসে হামলা-ভাঙচুরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

ময়না, পূর্ব মেদিনীপুর : মঙ্গলবার রাতে পূর্ব মেদিনীপুরের ময়না থানার গোজিনা গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃনমূলের পার্টি অফিস ভাঙচুরের ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। তৃণমূলের দাবী, বিজেপির হুমকি উপেক্ষা করে মধুরকিয়ারানায় পথসভা…

 


ময়না, পূর্ব মেদিনীপুর : মঙ্গলবার রাতে পূর্ব মেদিনীপুরের ময়না থানার গোজিনা গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃনমূলের পার্টি অফিস ভাঙচুরের ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। তৃণমূলের দাবী, বিজেপির হুমকি উপেক্ষা করে মধুরকিয়ারানায় পথসভা করার খেসারত দিতে হয়েছে।


অভিযোগ পেয়ে রাতেই ঘটনাস্থলে ছুটে আসে ময়না থানার বিশাল পুলিশ বাহিনী। ময়না ৭নং অঞ্চল তৃণমূলের সভাপতি বীরেশ্বর পান্ডা'র দাবী, বিজেপি বারেবারে হুমকি দিচ্ছিল এই এলাকায় তৃণমূলের কোনও সভা বা প্রচার করা যাবে না। সেই হুমকি উপেক্ষা করেই পুলিশের অনুমোদন নিয়ে তৃণমূলের পথ সভা আয়োজিত হয়েছিল। 


সভা শেষে সবাই যখন বাড়ি ফিরছিল সেই সুযোগে বিজেপির সমর্থকরা পার্টি অফিসে ঢুকে তান্ডব চালায় বলেই বীরেশ্বরের দাবী। চেয়ার, আসবাবপত্র সহ সভায় ব্যবহৃত মাইকও ভেঙে দেওয়া হয়েছে। ইতিমধ্যে এই ঘটনায় পুলিশে অভিযোগ জানানো হয়েছে বলেও জানিয়েছেন তিনি। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলেই পুলিশ সূত্রে খবর।


অন্যদিকে গোটা ঘটনায় বিজেপির কেউ জড়িত নয় বলে দাবী জানিয়েছেন ময়নার বাসিন্দা এবং বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সহ সভাপতি আশিস মন্ডল। তাঁর পাল্টা অভিযোগ, মঙ্গলবার ময়নায় বিজেপির একটি রোড শো ছিল। সেখান থেকে বাড়ি ফেরার সময় বিজেপি কর্মীদের ওপর হামলা চালানো হয়। সেদিক থেকে নজর ঘোরাতেই এরপর নিজেদের পার্টি অফিস ভেঙেছে তৃণমূল। তাঁর আরও দাবী, এদিন রাতেই ওই এলাকার বিজেপির আরও ৩টি পার্টি অফিস সহ একটি বিধানসভা কার্যালয়েও ভাঙচুর চালিয়েছে তৃণমূল।


 তবে এই হামলার ঘটনায় বিজেপির তরফে পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি। আশিস জানিয়েছেন, কাঁথিতে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে এসেছেন তাঁরা। সভা থেকে ফিরেই পুলিশে অভিযোগ জানানো হবে বলে বিজেপি নেতা জানিয়েছেন।