Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজেপির নির্বাচনী প্রচারে নীতিন গড়করি

এগরা, রামনগর বিধানসভা কেন্দ্রে বিজেপির নির্বাচনী প্রচারে নীতিন গড়করি এবং রাজীব ব্যানার্জি।দুটি সভাই জমাতে পারলো না বিজেপি।পূর্ব মেদিনীপুর জেলার ২১৮ এগরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরূপ দাসের সমর্থনে নির্বাচনী সভা করলেন ক…

 


এগরা, রামনগর বিধানসভা কেন্দ্রে বিজেপির নির্বাচনী প্রচারে নীতিন গড়করি এবং রাজীব ব্যানার্জি।দুটি সভাই জমাতে পারলো না বিজেপি।

পূর্ব মেদিনীপুর জেলার ২১৮ এগরা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অরূপ দাসের সমর্থনে নির্বাচনী সভা করলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়গড়ি,এইদিন এগরার হাই স্কুল মাঠে নির্বাচনী সভা থেকে কেন্দ্রীয় মন্ত্রী বলেন বাংলার মানুষ বুঝতে পেরেছে সিপিএম কংগ্রেসকে হটিয়েছে এবার তৃণমূল সরকারকে অবসর দেবে , বাংলার মানুষের যে আশা আকাঙ্খা ছিল তা পুরন করতে পারেনি তৃণমূল সরকার। বাংলার মানুষ নির্ধারণ করেছে এবার ভারতীয় জনতা পার্টির জয় হবে বাংলায় বিজেপি সরকার গড়বে বলে দাবি করেন নীতিন গডকড়ি।

 কেন্দ্রে আমাদের সরকার রয়েছে, আমাদের সরকার বাংলার উন্নয়ন করার জন্য পুরো প্রয়াস নিয়েছে।আমি যখন পোর্টের মন্ত্রী ছিলাম তখন হলদিয়া বার বার এসেছি, এবং তাজপুরে পোর্ট বানানোর উদ্যোগ নিয়েছিলাম, এখানে যদি পোর্ট হোতো তাহলে লাখ লাখ যুবক কাজ পেত। কিন্তু বাংলার সরকার সেই সুযোগ দেয়নি আমাদের।  

পশ্চিমবাংলায় আমি সাগরমালা যোজনায় ৩৩ হাজার কোটি টাকার কাজ শুরু হয়েছে। এইসব যোজনায় হলদিয়া পোর্টে জোরদার উন্নতি হয়েছে। হলদিয়ায় একাধিক যোজনা তৈরি করা হয়েছে কারন বাংলার যুবকরা এখানে কাজ পাবে। নন্দীগ্রামে একটা বড় অটোমোবাইল সংস্থা বানানোর উদ্যোগ নেওয়া হয়েছিল কিন্তু বাংলার সরকার তাড়িয়ে দিয়েছে, করতে দেয়নি। আমাদের দেশে সাড়ে চার লক্ষ অটোমোবাইল ইন্ড্রাস্ট্রি আছে, আমি চেষ্টা করছি তা দশ লক্ষ কোটি টাকায়পৌঁছানোর জন্য। এই সরকার উন্নতির সঙ্গ দিচ্ছে না। পূর্ব মেদিনীপুর সংসদের মধ্যে হলদিয়া রানিচকে ১৯০ কোটি টাকার লেন তৈরি হচ্ছে যে কারনে হলদিয়া যাওয়ার সময় রেল ক্রসিং এ দাঁড়িয়ে পড়তে হয় না। রানিচক থেকে হলদিয়া টার্মিনালে ১২১২ কোটি টাকা খরচে চার লেনের সড়ক তৈরি করার জন্য তাঁর ডিপিআর তৈরি হচ্ছে। কেন্দ্রের সরকারের হাতে পশ্চিমবঙ্গের দায়িত্ব তুলে দিন কথা দিচ্ছি আমি এক লাখ কোটি টাকা দিয়ে বাংলাকে সাজিয়ে দেব। এগরায় এসে এমনই আশ্বাস দিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরি। 

এমলকি বলেন ভ্রষ্টাচারের রাজ বদলে দিন, গরীবকে আরও গরীব বানানো, এবং উন্নয়নের বিরোধীতা করা বাংলার সরকারকে মানুষ বদলে দেবে।