Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রথম দফার ভোট প্রস্তুতিতে তৎপর পূর্ব মেদিনীপুর জেলা

রাত পোহালেই বিধানসভা নির্বাচন।প্রথম দফার ভোট প্রস্তুতিতে তৎপর পূর্ব মেদিনীপুর জেলা।

কাঁথিঃ আগামীকাল পূর্ব মেদিনীপুর জেলার দুটি মহকুমা, কাঁথি ও এগরার মোট ৭ টি বিধান সভা, রামনগর,  কাঁথি উত্তর ও দক্ষিন,এগরা, পটাশপুর, ভগবানপু ও খেজুরি…

 


রাত পোহালেই বিধানসভা নির্বাচন।প্রথম দফার ভোট প্রস্তুতিতে তৎপর পূর্ব মেদিনীপুর জেলা।



কাঁথিঃ আগামীকাল পূর্ব মেদিনীপুর জেলার দুটি মহকুমা, কাঁথি ও এগরার মোট ৭ টি বিধান সভা, রামনগর,  কাঁথি উত্তর ও দক্ষিন,এগরা, পটাশপুর, ভগবানপু ও খেজুরি ভোট রয়েছে প্রথম দফায়।


 আজ সকাল থেকে এগরার ঝটুলাল হাই স্কুল এর পাশাপাশি ,  কাঁথি প্রভাত কুমার কলেজ, কিশোর নগর হাই স্কুল ও বাজকুল কলেজ থেকে ভোটকর্মীদের হাতে প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেওয়া হচ্ছে। করোনা পরিস্থিতি মাথায় রেখে নির্বাচন কমিশন কড়া নজর দিচ্ছে। মাস্ক, সেনিটাইজার,  গ্লাবস প্রভৃতি প্রদান করা হচ্ছে।


 শান্তিপূর্ণ ভাবে ভোট করার লক্ষ্যে রাজ্য পুলিশের পাশাপাশি  ১৮ হাজার ৮০০ আধাসেনা মোতায়েন করা হয়েছে। বিকেলের মধ্যে সমস্ত ভোটকর্মী নিজেদের ভোট গ্রহন কেন্দ্রে পৌঁছে  যাবে। 


সবমিলিয়ে শেষ মুহুর্তের ভোট প্রস্তুতির কাজে তৎপর জেলাপ্রশাসন।।আগামীকাল পূর্ব মেদিনীপুরের প্রথম দফার ভোট। দুটি মহাকুমার অন্তর্গত মোট সাতটি বিধানসভা কেন্দ্রে আগামীকাল নির্বাচন হবে। সেই নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৭৫৭৭৫৫ জন। যাদের মধ্যে মহিলা ভোটারের সংখ্যা ৮৫১৯৫০জন এবং পুরুষ ভোটারের সংখ্যা ৯০৫৭৯৯ জন। সাতটি বিধানসভা কেন্দ্রে মোট বুথের সংখ্যা ২৪৩৭টি।


 মোট ভোট কর্মী রয়েছেন ৯৭৪৮জন। ইতিমধ্যে ভোটের প্রস্তুতি একেবারে তুঙ্গে।